শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

একক নাটক ‘ব্যাক ফায়ার’

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১, ১০.৫৫ এএম
  • ২২৫ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ নির্মিত হয়েছে একক নাটক ‘ব্যাক ফায়ার’। শফিকুর রহমান শান্তনুর রচনায় এটি পরিচালনা করেছেন নাজমুল রনি। নাটকে শৈলী চরিত্রে অভিনয় করেছেন এ প্রজন্মের অভিনেত্রী তানজিন তিশা, তার বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান।

এতে অভিনয় প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘এ নাটকের গল্প আমার জন্য একেবারেই নতুন, বেশ নাটকীয়তা আছে। নাটকে বিয়ে নিয়ে বিড়ম্বনায় থাকলেও কিছু ম্যাসেজ আছে, যেটি অনেকের কাজে লাগবে বলেই আমার বিশ্বাস।

নাটকটিতে কাজ করেও ভালো লেগেছে। আশা করছি দর্শকের ভালোই লাগবে।’

এদিকে আগামী ঈদের নাটকেও অভিনয় শুরু করেছেন তানজিন তিশা। তিনি সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ‘এন্টি হিরো’ নামের একটি খ- নাটকের শুটিং শেষ করেছেন সম্প্রতি। হাতে রয়েছে একগুচ্ছ একখ-ের নাটকের কাজ। নাটকের পাশাপাশি মাঝে মধ্যে ওয়েব সিরিজেও দেখা যায় এ অভিনেত্রীকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com