বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
আগামী জুলাই মাস থেকে বিডিএসের ডিজিটাল ম্যাপ তৈরির কার্যক্রম শুরু হচ্ছে : ভূমিমন্ত্রী মৃত্যুদন্ডাদেশ চূড়ান্ত হওয়ার পূর্বে কনডেমড সেলে না রাখতে হাইকোর্টের রায় স্থগিত টেকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী কাউখালীতে ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে সুমন জনপ্রিয়তায় শীর্ষে ও জনসমর্থনে এগিয়ে অফিস ফাঁকি দিয়ে ব্যক্তিগত ব্যবসা করেন সরকারি কর্মচারী দেশে ফিরেছে এমভি আবদুল্লাহ ও ২৩ নাবিক রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযানে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ২৩ জন গ্রেফতার মেক্সিকোর মোরেলোস প্রদেশে বন্দুকধারীর গুলিতে ৮ জনের মৃত্যু রাফা শহরে হামলা চালিয়ে হামাসকে নির্মূল করতে পারবে না : এন্টনি ব্লিংকেন চাঁদপুরের দুইটি উপজেলার নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

ফ্যামিলি ফ্যান্টাসি’র আকর্ষণ দুই নাদিয়া

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১, ১২.৩৯ এএম
  • ২৫৪ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ একজন নাদিয়া আহমেদ অন্যজন সালহা খানম নাদিয়া। দুজনই অভিনয় করছেন দেশ টিভিতে প্রচার চলতি দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ফ্যামিলি ফ্যান্টাসি’তে।

নাদিয়া অভিনয় করছেন অনন্যা চরিত্রে, সালহা খানম নাদিয়া অভিনয় করছেন অপ্সরা চরিত্রে। অনন্য ইমন জানান অনন্যা এবং অপ্সরা’র কারণে এই নাটকের দর্শকপ্রিয়তাও বাড়ছে দিনদিন। অনন্য ইমন বলেণ, ‘অনন্যা ও অপ্সরা চরিত্রে নাদিয়া এবং সালহা খানম নাদিয়ার অসাধারণ অভিনয়ে দর্শক মুগ্ধ হচ্ছেন। একজন পরিচালিক হিসেবে আমিও সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত বেশ সাড়া পাচ্ছি। এর আগে আমি রেইন ফরেস্ট নামে একটি ধারাবাহিক নির্মাণ করেছিলাম। এটি আমার দ্বিতীয় ধারাবাহিক নাটক। ধন্যবাদ এই নাটকের সব শিল্পী কলাকুশলী, চ্যানেল এবং দর্শকের প্রতি।’ অনন্য ইমন জানান আগামী মঙ্গলবার নাটকটির ৫৮তম পর্ব প্রবার হবে। সপ্তাহের প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত রাত ৮টা ১৫ মিনিটে দেশ টিভিতে প্রচার হয়। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে নাদিয়া আহমেদ বলেন, ‘এই নাটকে আমার চরিত্রটি বেশ আদুরে। একজন বড় বোন হিসেবে আমার যে দায়িত্ব পালন করার কথা আমি তা করি।

নাটকে আমার ছোট বোনের চরিত্রে অভিনয় করছে নাদিয়া। তার চরিত্রটি বেশ দুষ্টু মিষ্টি একটি চরিত্র, আমার বোন যেমন হবার ঠিক তেমনি। আমরা দুজনই বেশ আনন্দ নিয়ে কাজ করি।’ নাটকটি রচনা করেছেন আদিত্য জায়িদ। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সালহা খানম নাদিয়া বলেন, ‘ফ্যামিলি ফ্যান্টাসির গল্পটা এখন বেশ ভালোভাবে এগিয়ে যাচ্ছে। এই নাটকে আমার বড় বোনের চরিত্রে নাদিয়া আপু অভিনয় করছেন। তিনি আমাকে বেশ স্নেহ করেন।

আপন বোনের মতোই আদর করেন। আমরা বেশ মজা করতে করতেই কাজটি করি।’ এই নাটকে আরও যারা অভিনয় করছেন তারা হচ্ছেন ইরফান সাজ্জাদ, ডলি জহুর, শতাব্দী ওয়াদুদ, মৌসুমী নাগ, কাজী উজ্জ্বল, শিরীন আলম, শাহরিয়ার নেওয়াজ জনি, মোস্তফা প্রকাশসহ আরও অনেকে। ক্যামেরাম্যান হিসেবে আছেন মশিউর রহমান ও মিঠু মনির, মেকাপ আর্টিস্ট হিসেবে আছেন হাবিব এবং প্রোডাকসন ম্যানেজার হিসেবে কাজ করছেন বকর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com