শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

ময়ূরপঙ্খীর খাদ্য প্রদান কর্মসূচিতে সোহানা সাবা

  • আপডেট সময় বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০, ৮.১৩ পিএম
  • ৩৪৫ বার পড়া হয়েছে

মোরশেদ আলম তুহিনঃ “ময়ূরপঙ্খী শিশু কিশোর সমাজকল্যাণ সংস্থা” (গভঃ রেজিঃ নং: ঢ-০৯৫৮৭) কর্তৃক পরিচালিত ‘ময়ূরপঙ্খী আদর্শলিপি স্কুল’ এর ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে আজ মিরপুর ৬ নং সেকশন প্রধান কার্যালয়ে খাদ্য প্রদান কর্মসূচিতে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোহানা সাবা ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন । আরো উপস্থিত ছিলেন সেক্রেটারি নাভিদ চৌধুরী, ভলান্টিয়ার রাকিব খান ও নারী শিক্ষাকেন্দ্রের শিক্ষার্থীবৃন্দ । সোহানা সাবা বলেন, অনেকদিন ধরেই ভাবছিলাম এবং নানানভাবে পরিচিত ছিলাম ময়ূরপঙ্খীর ব্যাপারে ।

আজকে আসলাম এবং অনেকগুলো ছোট ছোট বাচ্চা দেখেছি, খুব ভালো লাগছে । তারা মানবিক যে কাজগুলো করছে সত্যিই প্রশংসার দাবিদার । অনেক শুভকামনা ময়ূরপঙ্খী ফাউন্ডেশনের প্রতি ।

রুহিত সুমন বলেন, প্রথমেই ধন্যবাদ জ্ঞাপন করছি সাবা আপুর প্রতি । আমাদের বাচ্চাদের সাথে কিছু মৎকার মুহূর্ত অতিবাহিত করার জন্য । সেইসাথে ময়ূরপঙ্খী টিমকে অনেক ধন্যবাদ পাশে থাকার জন্য ।

উল্লেখ্য, আমাদের বিভিন্ন কর্মসূচিতে এর আগেও বহু স্বনামধন্য সেলিব্রেটি এসেছেন ময়ূরপঙ্খীর বিভিন্ন কর্মসূচিতে । বিগত কয়েক বছর থেকে এই স্কুলে বহু সুবিধাবঞ্ছিত ও পথশিশু শিক্ষা গ্রহণ করেছে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com