মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ১০:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আগস্ট বিপ্লবে বিজয়ের নেপথ্যের নায়ক তারেক রহমান -আনিসুর রহমান আনিস ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল বিমান ও নৌ বাহিনী দেশে ফিরে বিমানবন্দরে আটক সুলতান মনসুর সাইবার আইনে মামলা প্রত্যাহার হচ্ছে : মুক্তি পাচ্ছেন গ্রেফতারকৃতরা পল্লবী এলাকা থেকে সেনাবাহিনীর সহায়তায় মাদক সম্রাজ্ঞী লাবনী গ্রেফতার কানপুর টেস্টের তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত অনুপস্থিত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে: ডিএমপি কমিশনার পলিথিন নিষিদ্ধের সিদ্ধান্ত বাস্তবায়নে শিক্ষার্থীরা তদারকি করবেন বাংলাদেশে ক্লিন এয়ার প্রজেক্টে ৩০০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ সহায়তা দেবে বিশ্বব্যাংক ইলেক্ট্রোলাইট ড্রিংকসসহ ১৬ পণ্যে বিএসটিআই অনুমোদন লাগবে

হোমনা উপজেলার সিনিয়র স্টাফ নার্স’র স্বামী সিনিয়র স্টাফ নার্স জহিরুল ইসলাম করোনায় মারা যান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ১১.২৫ পিএম
  • ১৬৫ বার পড়া হয়েছে
এ আর আহমেদ হোসাইন.কুমিল্লা জেলা প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র স্টাফ নার্স মোঃজহিরুল ইসলাম (৪৫) মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আজ বৃহস্পতিবার ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
জানাগেছে মরহুম জহিরুল ইসলামের স্ত্রী নাছিমা আক্তার কুমিল্লা জেলা হোমনা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত।
মরহুমের স্ত্রী নাছিমা আক্তার বলেন, তার স্বামী করোনায় আক্রন্ত হওয়ার পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় রেফার করা হয়। দীর্ঘদিন চিকিৎসার পর আজ বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
এ দিকে তার অকাল মৃত্যুতে বাঞ্ছারামপুর ও হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।
তাদের সহকর্মী জহিরুল ইসলামের অকাল মৃত্যুতে দুই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের স্বাস্থ্যকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com