রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম

প্রকৃত ঘটনা ধামাচাপা দিয়ে মিথ্যা মামলা করে এক প্রবাসীর পরিবারকে হয়রানির অভিযোগ

  • আপডেট সময় সোমবার, ২৪ জুন, ২০২৪, ৭.২৩ পিএম
  • ২৫ বার পড়া হয়েছে

মল্লিক জামাল স্টাফ রিপোর্টার:-বরগুনায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রকৃত ঘটনা ধামাচাপা দিতে মিথ্যে মামলা দায়ের করে এক প্রবাসীর পরিবারকে হয়রানি করার অভিযোগ উঠেছে।

সদর উপজেলার কেওড়াবুনিয়া ইউনিয়নের লতাবাড়িয়া গ্রামে মো: সুলতান হাওলাদারের পুত্র মো: সবুজ হাওলাদারের সঙ্গে স্থানীয় খলিল হাওলাদারের জমিজমা সংক্রান্ত বিরোধ দীর্ঘদিন ধরে চলছে। এই বিরোধের জেরে গত ৬ জুন বিকেলে খলিল হাওলাদার ও তার জামাতাসহ কতিপয় লোকজন পূর্ব পরিকল্পিতভাবে স্থানীয় আল আমীন চৌকিদারের দোকানের সামনে বেঞ্চের উপর বসে থাকা সবুজ হাওলাদারকে খলিলের জামাতা রাশেদ শারীরিকভাবে আঘাত করে। পরবর্তীতে সবুজ হাওলাদারকে ধারালো দেশীয় দা দিয়ে আঘাত করার চেষ্টা করলে স্থানীয়রা প্রতিহত করতে সক্ষম হয়। একই দিন সন্ধ্যার পূর্বে সবুজ হাওলাদার ডৌয়াতলা বাজারের ফোরকান মিয়ার দোকানের সামনে দাঁড়িয়ে থাকা অবস্থায় খলিলের আত্মীয়-স্বজনরা আবারও তাকে মারধোর করে যা ঐ বাজারে বিদ্যমান সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজ রয়েছে। ভিডিও ফুটেজে সবুজ হাওলাদারকে একতরফা মারধরের ঘটনা ছাড়া দোকান লুটপাটের ঘটনা দেখা যায়নি।
স্থানীয়রা জানান, খলিল হাওলাদারের জামাতা রাশেদ দোকানে বসা থাকা সবুজ হাওলাদারকে আকস্মিকভাবে এসে চড়থাপ্পর দিলে সবুজ বেঞ্চ থেকে পড়ে যায়। পরবর্তীতে উভয়ে উত্তেজিত হয়ে উঠলে আমরা সবাই মিলে উভয়কে এখান থেকে সরিয়ে দেই।
এ ঘটনাকে কেন্দ্র করে ১৬ জুন মো: খলিল হাওলাদার বাদী হয়ে মো: সবুজ হাওলাদারসহ তিন জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

ভুক্তভোগী সবুজ হাওলাদার বলেন, খলিল হাওলাদার যে মামলাটি দায়ের করেন তা সম্পূণ মিথ্যা ও ভিত্তিহীন। দীর্ঘদিন থেকেই খলিল হাওলাদারের সাথে জমাজমি সংক্রান্ত বিরোধ রয়েছে। প্রকৃত ঘটনাকে ধামাচাপা দিয়ে একটি মিথ্যা মামলা দায়ের করেন। তিনি মিথ্যা হয়রানিমূলক এ মামলা থেকে অব্যাহতি ও সত্য ঘটনা উদঘাটন করে ন্যায় বিচারের দাবি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন গ্রামবাসী জানান, মূলত মূল ঘটনাটি ধামাচাপা দিতেই সবুজদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানির মামলা করা হয়েছে। তারা ভুক্তভোগী পরিবারের বিরুদ্ধে করা হয়রানির মামলা প্রত্যাহার ও দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com