বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আগামীকাল থেকে শুরু হচ্ছে হজ ফ্লাইট তেঁতুলিয়া সীমান্তে বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত বিএনপির নির্বাচন বর্জনের রাজনীতি আত্মহননমূলক : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে ভোটের হার ৩০ থেকে ৪০ শতাংশ হতে পারে : সিইসি  আওয়ামী লীগের যৌথসভা আগামী শুক্রবার অনুষ্ঠিত হবে নির্বাচনে ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক : ওবায়দুল কাদের বাংলাদেশ স্টার্টআপ সামিট আয়োজনের জন্য স্টার্টআপ বাংলাদেশ-এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে এশিয়াটিক মাইন্ড শেয়ার লিঃ এবং উইন্ডমিল অ্যাডভার্টাইজিং লিঃ লক্ষ্মীপুরে দুই উপজেলায় আজ ভোট, ভোর হতেই বৃষ্টি, কেন্দ্র প্রস্তুত  ব্র্যাক ইউনিভার্সিটি ক্যাম্পাসে কালেকশন বুথ চালু করল ব্র্যাক ব্যাংক লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদনে লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে, বিক্রির টার্গেট ৫০০ কোটি টাকা

মেক্সিকোয় সড়ক দুর্ঘটনায় ৫ আর্জেন্টাইন পর্যটক নিহত

  • আপডেট সময় সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪, ২.৩৯ পিএম
  • ২৬ বার পড়া হয়েছে

মেক্সিকোয় সড়ক দুর্ঘটনায় ৫ আর্জেন্টাইন পর্যটক নিহত হয়েছেন। রোববার দক্ষিণ পশ্চিমাঞ্চলের কুইনতানা রু রাজ্যের ইউকাটান উপদ্বীপের জনপ্রিয় উপকূলরেখা বরাবর পর্যটকবাহী গাড়ির সাথে একটি ভ্যানের সংঘর্ষ ঘটে। দুর্ঘটনায় ম্যাক্সিকান ভ্যানচালকও প্রাণ হারায়।

সলিদারিদাদ পৌরসভার নাগরিক সুরক্ষা সচিব জর্জ ভাজকুয়েজ ওরোপেগ বলেছেন, আর্জেন্টাইনরা ছুটিতে ছিল।

এদিকে দুর্ঘটনায় আরো দুইজন মারাত্মকভাবে আহত হয়েছে। তাদের হেলিকপ্টারে করে হাসপাতালে নেয়া হয়েছে। তারা কোন দেশের সে সম্পর্কে ভাজকুয়েজ কিছু বলেননি।

বৃষ্টি ভেজা সড়ক এবং দ্রুত গতির কারণে দুর্ঘটনা ঘটেছে বলে তিনি মনে করছেন।দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্ত শুরু হয়েছে। কুইনতানা রু রাজ্যের এটর্নী জেনারেলের কার্যালয় এ কথা জানিয়েছে।

সূত্র- বাসস।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com