শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সেনা কর্মকর্তা তানজিম হত্যা মামলার আসামি সাদেক গ্রেপ্তার কানপুরে মার খেয়ে হাসপাতালে যেতে হলো বাংলাদেশ ক্রিকেট দলের সমর্থক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী আওয়ামীলীগ নেতা আব্দুল জব্বার গ্রেফতার পাকিস্তানে শিয়া-সুন্নীর মধ্যে সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৭ জনে লেফটেন্যান্ট তানজিম ছারোয়ার নির্জনের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে :উপদেষ্টা মো. নাহিদ ইসলাম জাতিসংঘ সাধারণ পরিষদের অধিবেশনে আজ ভাষণ দেবেন প্রধান উপদেষ্টা ঈশ্বরগঞ্জে মাধ্যমিক শিক্ষা জাতীয়করণে বিশাল মানববন্ধন ও স্বারকলিপি পিরোজপুুরে বেসরকারি স্কুল ও মাদ্রাসা শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি পেশ পিরোজপুরে স্বেচ্ছাসেবী সংগঠনের মধ্যে সমাজ কল্যাণ পরিষদ এর চেক বিতরন ঈশ্বরগঞ্জ মডেল প্রেসক্লাবের কমিটিতে সভাপতি সোহাগ-সাধারণ সম্পাদক ফয়সাল

ভারতে করোনা আক্রান্তর সংখ্যা ৫,২০০ ছাড়িয়েছে

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৯ এপ্রিল, ২০২০, ৬.১৭ পিএম
  • ৩৩০ বার পড়া হয়েছে
ভারতে ক্রমশ প্রখর হচ্ছে করোনার করাল থাবা।ভারতে দেশব্যাপী মৃত্যু মিছিল শুরু করে দিয়েছে এই মারণ ভাইরাস। সংবাদ সংস্থার খবর অনুযায়ী এখনো পর্যন্ত এ দেশে করোনা আক্রান্তর সংখ্যা ৫,২০০ ছাড়িয়েছে। স্বাস্থ্য মন্ত্রক সূত্রে প্রকাশিত তথ্য অনুযায়ী সারা দেশে করোনায় মৃত্যু হয়েছে ১৪৯ জনের। গত ২৪ ঘন্টায় এই মারণ ভাইরাসের দরুন মৃত্যু হয়েছে ৩৫ জনের। এখনো পর্যন্ত একদিনে সর্বাধিক সংখ্যক মৃত্যু হয়েছে এই গত ২৪ ঘন্টায়। তাই আতঙ্কে দিন কাটছে ১৩০ কোটি ভারতীয়। অদৃশ্য শত্রুর দরুন মৃত্যুভয় তাড়া করে বেড়াচ্ছে সকলকে।
করোনা মোকাবিলায় ২১ দিনের লকডাউন ঘোষণা করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। লকডাউনের দরুন সংক্রমণের গতি হ্রাস পেলেও দিন দিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তর সংখ্যা। পাল্লা দিয়ে বাড়ছে মৃত্যুর হারও। মন্ত্রী নরেন্দ্র মোদির ঘোষণা অনুযায়ী আগামী ১৪ এপ্রিল দেশের লকডাউন শেষ হওয়ার কথা। তবে সংক্রমণের দ্রুততা বিবেচনা করে লকডাউনের মেয়াদ বাড়ানোর আর্জি জানিয়েছেন একাধিক রাজ্যের মন্ত্রী। ইতোমধ্যেই উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ-সহ বেশ কয়েকটি রাজ্যের মুখ্যমন্ত্রীরা ১৪ এপ্রিলের পরেও লকডাউন চালিয়ে যাওয়ার ইঙ্গিত দিয়েছেন। রাজ্যগুলির দেওয়া প্রস্তাব বিবেচনা করে দেখবে বলেছে কেন্দ্র বলে খবর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com