সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মিশুক ড্রাইভার নিহত গৌরীপুরে একুশে পদকপ্রাপ্ত মরহুম হাতেম আলী মিয়ার পরিবারকে সম্মাননা স্মারক প্রদান নির্বাচনের প্রার্থীর পক্ষে ট্যাংক ভর্তি ফ্রী শরবত খাওয়ানোর দায়ে ১ জনের কারাদণ্ড ময়মনসিংহের তারাকান্দায় সনাতন সেবা সংঘের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত সংরক্ষণ ও চলাচল কর্মকর্তা হিসেবে পদায়িত হলেন মুক্তিযোদ্ধার সন্তান ইসরাত আহমেদ (পাপেল) রাজধানীতে রাত ১১টার পর চায়ের দোকান বন্ধ রাখতে নির্দেশ জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ খেলতে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ গরমে অসুস্থ হয়ে ঢাকাসহ ৬ জেলায় ৮ জনের মৃত্যু  দেশের বাজার স্বর্ণের দাম আরও কমলো চলমান তাপপ্রবাহের কারণে ঢাকাসহ ৫ জেলার সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

তালতলীতে করোনা সন্দেহে দুইজনের নমুনা সংগ্রহ,

  • আপডেট সময় শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০, ৬.৫১ পিএম
  • ২৪০ বার পড়া হয়েছে
মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধি।।
বরগুনার তালতলীতে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে দুইজনের নমুনা সংগ্রহ করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।
 সন্দেহভাজন দুই করোনা রোগী একজন রিক্সা চালকের ছেলে এবং অন্য জন সিঙ্গাপুর প্রবাসী।  এ ঘটনায় আইইডিসিআরের নির্দেশনায় উপজেলা মেডিক্যাল টিম তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠিয়েছে।
বৃহস্পতিবার (২রা এপ্রিল) রাতে, তাদের নমুনা সংগ্রহ করা হয়। ঐ সকল বাড়ির  বাসিন্দাদের হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেয়া হয়।
 এ বিষয় উপজেলা মেডিকেল  অফিসার  ডাঃ সাইদ হোসেন সোহাগ,এবং ডাঃ ফাইজুর রহমান জানান, করোনা আক্রান্ত সন্দেহ করাহয়েছে একটি শিশু এবং সিঙ্গাপুর প্রবাসী একজন মোট দুই জনকে সন্দেহ করা হয়েছে  বর্তমানে তারা হোম কোয়ারেন্টাইনে আছে।
তালতলী  উপজেলার ভারপ্রাপ্ত  নির্বাহী অফিসার সেলিম মিঞা  বলেন,পরীক্ষার রিপোর্ট পজিটিভ হলে পরিবারের অন্যান্য সদস্যদের ও নমুনা সংগ্রহ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com