শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

গৌরীপুর সরকারি কলেজের সাথে রূপালী ব্যাংক শিওরক্যাশ’র চুক্তি স্বাক্ষরিত।

  • আপডেট সময় শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩, ১১.১৪ এএম
  • ৫৩ বার পড়া হয়েছে

দিলীপ কুমার দাসঃ গৌরীপুর সরকারি কলেজের, ময়মনসিংহ এর সাথে রূপালী ব্যাংক শিওরক্যাশ মোবাইল ব্যাংকিংয়ের সেবা ব্যবহারের চুক্তি হয়েছে।

বৃহস্পতিবার (১৮ আগষ্ট ) কলেজের অধ্যক্ষ প্রফেসর মিল্টন ভট্টাচার্য ও রূপালী ব্যাংক ময়মনসিংহ অঞ্চলের ডেপুটি জেনারেল ম্যানেজার মো: মনির উদ্দিন ভূঁইয়া এ চুক্তির স্বাক্ষর করেন।

এই চুক্তির আওতায় ওই কলেজের সাড়ে পাঁচ হাজার ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকরা মোবাইল ফোনের মাধ্যমে ঘরে বসেই কলেজের বেতন ও অন্যান্য ফি পরিশোধ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কলেজের প্রভাষক শিপন আহমেদ, প্রভাষক আনোয়ার হোসেন, এম.কে আলম শামীম আনন্দ এবং রূপালী ব্যাংক ময়মনসিংহ জোনাল অফিসের এসপিও মো:মাজহারুল ইসলাম, শ্যামগঞ্জ শাখার ব্যবস্থাপক মো:হাসান মাহমুদুল ইসলাম এবং শিওরক্যাশের ডিস্ট্রিবিউটর আরিয়ান এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মো:হিমেল উপস্থিত ছিলেন। পুরো অনুষ্ঠান ও চুক্তিটি সমন্বয় করেন রূপালী ব্যাংক গৌরীপুর উপ-শাখা’র প্রিন্সিপাল অফিসার ও ব্যবস্থাপক সুবল চন্দ্র ঘোষ।

অনুষ্ঠানে কলেজের অধ্যক্ষ প্রফেসর মিল্টন ভট্টাচার্য রূপালী ব্যাংক গৌরীপুর এর ব্যবস্থাপক গ্রাহকদের প্রতি আন্তরিকতা ও কর্মকর্তাদের দ্রুত এবং নির্ভুল সেবার ভূয়সী প্রশংসা করে বলেন, গৌরীপুর সরকারি কলেজ এখন থেকে বেতন-ভাতা লেনদেনের জন্য শিওরক্যাশ অনলাইন ডিজিটাল পেমেন্ট সিস্টেম ব্যবহার করতে পারবে। ক্লাসের মূল্যবান সময় ব্যয় করে ছাত্র-ছাত্রীদের কাছ থেকে বেতন আদায় করার প্রয়োজন হবে না। এতে করে শিক্ষক, ছাত্র-ছাত্রী এবং অভিভাবক সবাই উপকৃত হবেন এবং ভোগান্তি লাঘব হবে।

রূপালী ব্যাংক শিওরক্যাশ একটি পূর্ণাঙ্গ মোবাইল ব্যাংকিং বর্তমানে ৬টি ব্যাংকের সাথে চুক্তিবদ্ধ হয়ে কাজ করছে। এই সেবার মাধ্যমে গ্রাহকরা সারাদেশে টাকা পাঠানো, রেমিটেন্সের টাকা উঠানো, মোবাইল রিচার্জ, বিল দেয়া এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেতন দেয়ার সুযোগ পাচ্ছেন। ৩৫ হাজার এজেন্টের সহায়তায় মোবাইল ব্যাংক অ্যাকাউন্ট খুলতে,টাকা জমা করতে বা তুলতে পারবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com