বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায়

লক্ষ্মীপুরে বাড়ীর রাস্তায় নলকূপের পানি, মারামারিতে নারীসহ আহত-২

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩, ১.০৬ এএম
  • ৭৮ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ চলাচলের পথে গভীর নলকূপের পানি ফেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মারামারিতে নারীসহ দুইজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সোনাপুর ইউনিয়নে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী ইয়াসিন হাজি বাড়ীর চটপটি বিক্রেতা কাউসার আলম ভুট্টু জানিয়েন তার বসত বাড়ীর চলাচলের রাস্তায় দীর্ঘদিন ধরে একই বাড়ীর নুরু মিয়ার পরিবার গভীর নলকুপের পানি ফেলে জলাবদ্ধতা সৃষ্টি করছেন। এনিয়ে ডাকদোহাই দিলে নুরুমিয়ার স্ত্রী আয়েশা বেগম (৪৮), সোহাগের স্ত্রী পারুল বেগম (৩৮) ও পলাশের স্ত্রী প্রেমা আক্তার (২৬) ও অন্যান্যরা মিলে অকথ্য ভাষায় গালমন্দ করে কাউসার আলম ভুট্টুর স্ত্রী রাবেয়া বেগম (৩৭), মেয়ে সুমি আক্তার প্রকাশ রুপালী (১৯)কে বেদড়ক মারধোর করে। বাসাবাড়ী বাজারে চটপটি বিক্রিরত কাউসার আলম খবর পেয়ে ও স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

প্রত্যক্ষদর্শী শিরি বেগম, তাজু মিয়া, জোসনা বেগমসহ আরও কয়েকজন ঘটনার সত্যতা স্বীকার এ প্রতিবেদককে জানিয়েছেন- নুরু মিয়ারা স্থানীয় কোনো শালিশ দরবার মানতে চায় না। তারা রাস্তায় দীর্ঘদিন ধরে পানি ফেলে জলাবদ্ধতা সৃষ্টি করে। ডাক দোহাই দিলে অকথ্য ভাষায় গালমন্দ করে, মারধোর করে, আবার উল্টো তারা পুলিশ এনে হয়রানীও করে।

এ বিষয়ে বার বার চেষ্টা করেও নুরু মিয়ার পরিবারের কারো সাথে যোগাযোগ করা যায়নি, তাই বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

এসবের প্রতিকার চেয়ে নিরীহ অসহায় চটপটি বিক্রেতা কাউসার আলম ভুট্টু সঠিক তদন্ত করে সুষ্ঠু ন্যায় বিচার চেয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com