শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার মুগদা ও গেন্ডারিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত গাজীপুরের শ্রীপুর থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বেড়েছে উপজেলা পরিষদ নির্বাচনের অংশ নেওয়ার বিএনপিয় ৭৩ নেতা বহিষ্কার শনিবার রাজধানীর বিভিন্ন এলাকায় ১২ ঘণ্টা গ্যাস সরবারহ বন্ধ থাকবে কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা

ফোন কেড়ে নিয়েছিলে বলে হস্টেলে আগুন ধরিয়ে দিল তাতে ২০ ছাত্রীর ঝলসে মৃত্যু

  • আপডেট সময় শুক্রবার, ২৬ মে, ২০২৩, ৮.৪৮ পিএম
  • ৫৮ বার পড়া হয়েছে

শিক্ষক ফোন কেড়ে নিয়েছিলেন, আর তার জেরেই হস্টেলে আগুন ধরিয়ে দিল এক ছাত্রী। সেই আগুনেই ঝলসে মৃত্যু হয়েছে ১৮ জন আবাসিকের। আহত হয়েছেন আরও অনেক ছাত্রী। তাদের মধ্যে অভিযুক্ত ছাত্রীও রয়েছেন।

ঘটনাটি ঘটেছে দক্ষিণ আমেরিকার গায়ানায়।পুলিশ সূত্রে খবর,

বছর চোদ্দোর ওই ছাত্রীর তার থেকে বয়সে অনেক বড় এক ব্যক্তির সঙ্গে প্রণয়ের সম্পর্ক গড়ে উঠেছিল। সেই সম্পর্কের কথা জানতে পারেন শিক্ষক। তার পরই ছাত্রীর ফোন কেড়ে নেন। শিক্ষক ফোন নিয়ে নিতেই ছাত্রী হুমকি দিয়েছিল, হস্টেলে আগুন লাগিয়ে দেবে। তার সেই হুমকি হালকা ভাবেই নিয়েছিলেন শিক্ষক। কিন্তু বাস্তবে যে সেই কাণ্ডই ঘটাবে সেটা কল্পনাও করতে পারেননি কেউ।ডেলি স্টার-এর প্রতিবেদন অনুযায়ী, সোমবার রাতে মহদিয়া সেকেন্ডারি স্কুলে মেয়েদের হস্টেলে আগুন লেগে যায়।

মুহুর্তেই সেই আগুন হস্টেলের একাংশে ছড়িয়ে পড়ে। বহু ছাত্রী এবং হস্টেলের কর্মী ঘরে আটকে পড়েন। খবর দেওয়া হয় দমকলে। কিন্তু যত ক্ষণে দমকল এসে আগুন নেভায়, তত ক্ষণে ২০ ছাত্রীর ঝলসে মৃত্যু হয়েছে। আহত আরও বহু ছাত্রী এবং হস্টেলের বেশ কয়েক জন কর্মী। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত ছাত্রীও আহত হয়েছে। সে সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছাড়া পেলেই গ্রেফতার করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com