বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষ, মৃত্যু বেড়ে ১৪ বিদ্যুতের খুঁটির সাথে বেঁধে শিক্ষককে মারধর, থানায় মামলা ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য বাংলাদেশের দল ঘোষণা আসন্ন উপজেলা নির্বাচনে অংশ না নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি ইরানের হামলার মুখে ইসরায়েলকে সহায়তার অভিযোগ, অবস্থান স্পষ্ট করলো সৌদি ডেঙ্গুতে আরও ৩৪ জন আক্রান্ত ঐতিহাসিক মুজিবনগর দিবস বাঙালি জাতির পরাধীনতার শৃঙ্খলমুক্তির ইতিহাসে এক অবিস্মরণীয় দিন : প্রধানমন্ত্রী আগামীকাল ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস অনিবন্ধিত ও অবৈধ নিউজ পোর্টাল বন্ধে পদক্ষেপ নেয়া হবে : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করেছে যেসব দেশ

রাশিয়ার ড্রোন হামলায় ভেঙ্গে পড়েছে ইউক্রেনের বিমান প্রতিরক্ষা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৫ মে, ২০২৩, ৬.৫৯ পিএম
  • ৪৯ বার পড়া হয়েছে

কিয়েভে রাশিয়ার সেনাদের নতুন করে ড্রোন হামলায় ভেঙ্গে পড়েছে ইউক্রেনের বিমান প্রতিরক্ষা ব্যবস্থা।

রুশ ড্রোন হামলার বিষয়টি নিশ্চিত করে শহরের সামরিক প্রশাসন জানায়, এ ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এমন পরিস্থিতিতে, কিয়েভ ছাড়াও খারকিভ এবং চেরনিভতসি শহরেও সতর্কতা জারি করা হয়েছে। প্রায় তিন চার ঘণ্ট ধরে চালানো ড্রোন হামলায় ধ্বংস হয়েছে কিয়েভের বিমান প্রতিরক্ষা ব্যবস্থা। এ নিয়ে চলতি মাসেই ১২ বারের মতো কিয়েভে হামলা চালালো মস্কো।

এদিকে, কৃষ্ণসাগরে রুশ যুদ্ধজাহাজ ও পাইপলাইন লক্ষ্য করে হামলার চেষ্টা চালিয়েছে ইউক্রেন। পাল্টা প্রতিরোধ গড়েছে রাশিয়াও।

মস্কোর দাবি, বিস্ফোরক বোঝাই তিনটি স্পিডবোট নিয়ে চালানো হয় এই হামলা। তবে রুশ যুদ্ধজাহাজ থেকে ছোড়া পাল্টা গোলায় ধ্বংস হয় যুদ্ধযানগুলো।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com