বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায়

জবিস্থ কুমিল্লা জেলা ছাত্রকল্যাণের সভাপতি প্রাণ কৃষ্ণ, সম্পাদক মিলন

  • আপডেট সময় বুধবার, ১২ এপ্রিল, ২০২৩, ১২.০৩ এএম
  • ৬৫ বার পড়া হয়েছে

হারুন,জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়স্থ কুমিল্লা জেলা ছাত্রকল্যাণ সংসদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ১৩ তম ব্যাচের গনিত বিভাগের শিক্ষার্থী প্রাণ কৃষ্ণ পাল এবং সাধারন সম্পাদক ১৫ তম ব্যাচের ব্যবস্থাপনা শিক্ষার্থী মাহির আমির মিলন নির্বাচিত হয়েছেন।

সোমবার (১০ এপ্রিল) কুমিল্লা জেলা ছাত্র কল্যাণ সংসদের প্রধান উপদেষ্টা জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জয়নুল আবেদিন রাসেলের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ২৩ সদস্যের এই আংশিক কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি হিসেবে শরিফুল ইসলাম,আরিফুল ইসলাম,সুমন ইসলাম,সোলাইমান ইসলাম,শেখ আব্দুল্লাহ আল ফাহাদ। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আছেন- মেহেদী পাটোয়ারী,নুসরাত চৌধুরী জাফরিন,মাহমুদুল হাসান নোমান,মেহেদী হাসান হৃদয়,আবু সালে নাসিম,আনোয়ার হোসেন।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক হিসেবে আছেন- তাহসিন সারোয়ার, জাহিদুল ইসলাম সজীব,শেখ ফাহাদ,ফয়সাল আহমেদ,মেহেদী হাসান শুভ,সাদিয়া নাজনীন,লুৎফর নাহার লিজা। দপ্তর সম্পাদক- আলী হায়দার আকাশ, প্রচার সম্পাদক-মুশফিকুর রহিম এবং সাহিত্য বিষয়ক- সম্পাদক তারেক হাসান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com