শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
১৫ দিনের আল্টিমেটাম দিয়ে সড়ক ছাড়ল আউটসোর্সিং কর্মীরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ৪টি হত্যা মামলার আসামী গোলাম সারোয়ার পিন্টু গ্রেফতার  রাজধানীর রূপনগর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুইজন গ্রেফতার সাম্প্রতিক অস্থিরতায় পোশাক খাতে ৪০০ মিলিয়ন ডলার ক্ষতি: বিজিএমইএ সভাপতি কয়েকটি রাজনৈতিক দল আমন্ত্রণ পেলেও সংলাপে ডাক পেল না জাতীয় পার্টি লক্ষ্মীপুরে পল্লী বিদ্যুতের ডিএজিম গ্রেফতার ! বঙ্গোপসাগরে লঘুচাপটি ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে শঙ্কা প্রকাশ করেছেন আবহাওয়াবিদরা পলাতক পুলিশ সদস্যরা ‘সন্ত্রাসী’ হিসেবে বিবেচিত হবে : স্বরাষ্ট্র উপদেষ্টা ঝালকাঠিতে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ শিকার করার অপরাধে ২ জেলেকে কারাদণ্ড ইসরাইলি প্রধানমন্ত্রী নেতানিয়াহুর সরকারি বাসভবন লক্ষ্য করে হিজবুল্লাহ ড্রোন হামলা

বুধবার জাতির উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

  • আপডেট সময় সোমবার, ২৩ মার্চ, ২০২০, ৩.৩৯ পিএম
  • ২২৩ বার পড়া হয়েছে

দেশের করোনা পরিস্থিতি নিয়ে বুধবার (২৫ মার্চ) জাতির উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সোমবার সচিবালয়ে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভা কক্ষে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।             ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রীর প্রতি বিশ্বাস রাখুন। যখন যেটা বলতে হবে, প্রধানমন্ত্রী সে সম্পর্কে জাতির উদ্দেশে দেয়া ভাষণে বলবেন। ২৫ মার্চ তিনি ভাষণ দেবেন।
তিনি বলেন, ভাষণটা বাংলাদেশ টেলিভিশন ও বেতার থেকে সরাসরি সম্প্রচার করা হবে। ধারণা করা হচ্ছে করোনাভাইরাসের সংক্রমণে সরকারের নেয়া পদক্ষেপ ও প্রয়োজনীয় প্রস্তুতি তুলে ধরে দেশবাসীকে আশ্বস্ত করবেন বঙ্গবন্ধু কন্যা।

আসতে পারে আরও কিছু নির্দেশনা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com