মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ ঢাবি হলে তোফাজ্জেলের হত্যাকারীদের বিচারের দাবিতে বরগুনায় মহিলা পরিষদের মানববন্ধন ৯ ব্যাংকে তারল্য ঘাটতি ছাড়িয়েছে ১৮ হাজার কোটি টাকা নারায়ণগঞ্জে শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ৮ জনের নামে মামলা ডেঙ্গু মোকাবেলায় স্থানীয় সরকার মন্ত্রণালয়ে ১০টি টিম গঠন উত্তরায় যৌথ অভিযানে ১ কোটি ১৬ লক্ষ টাকা ও বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রাসহ গ্রেফতার তিন দুর্গাপূজায় নিশ্ছিদ্র নিরাপত্তা থাকবে : আইজিপি লক্ষ্মীপুরে বন্যায় প্রাণী সম্পদ ক্ষতি ৮ কোটি ৬৫ লাখ! দীর্ঘ বন্যার পানিতে ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি  রাজনৈতিক প্রতিহিংসাসহ হয়রানিমূলক মামলা প্রত্যাহার করতে দুই কমিটি

লক্ষ্মীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রবাসীর মৃত্যু : আহত ২

  • আপডেট সময় বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০, ৮.৩১ পিএম
  • ১৭৯ বার পড়া হয়েছে
অ আ আবীর আকাশ,লক্ষ্মীপুর:
লক্ষ্মীপুরের রায়পুরে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে মো. সোহেল(৩০) নামে এক সৌদি প্রবাসী নিহত হয়েছে। এতে আরো ২জন আহত হয়। তাদের সদর হাসপাতালে নেওয়া হয়েছে।
সোমবার রাত ১০টায় উপজেলার মহাদেবপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহত সোহেল সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের খিদিরপুর গ্রামের নুর নবীর ছেলে। ২ মাসের  তিনি ছুটিতে বাড়ি আসেন। আহতরা হলেন একই গ্রামের রাজন ও কাঞ্চন।
স্থানীয় সূত্রে জানা যায়, রাত ১০টার দিকে লক্ষ্মীপুর থেকে মোটরসাইকেল যোগে প্রবাসী সোহেল রায়পুর যাচ্ছিল। মোটরসাইকেলটি রায়পুর উপজেলার মহাদেবপুর এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে অপর একটি মোটরসাইকেলের সংর্ঘষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী সোহেল, রাজন ও কাঞ্চন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক প্রবাসী সোহেলকে মৃত ঘোষণা করেন।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তোতা মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com