শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের

৫০০ মিটার পাইপ ও দুইটি ড্রেজার মেশিন ধ্বংস করেছে ভ্রাম্যমাণ আদালত।

  • আপডেট সময় বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ৬.৪১ পিএম
  • ১৫৬ বার পড়া হয়েছে

মাহমুদুর রহমান(তুরান) ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদি ইউনিয়নের চানখারকান্দা গ্রামে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে আইয়ুব আলীর পুকুর থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় দুইটি ড্রেজার মেশিন ধ্বংস করে ও পাচশত মিটার পাইপ ভেঙে বিনিষ্ঠ করে দেওয়া হয়েছে। এ ঘটনায় বালু উত্তোলনকারী চক্রের সদস্যরা কৌশলে পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি।
আজ বুধবার সকালে এ অভিযান পরিচালনা করেন ভাঙ্গা উপজেলা নির্বাহি কর্মকর্তা আজিম উদ্দিন ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এস.এম.মোস্তাফিজুর রহমান।
উপজেলা নির্বাহি কর্মকর্তা আজিম উদ্দিন বলেন, অনেকদিন যাবত ঐ ইউনিয়নে এক শ্রেণির বালু ব্যবসায়ি অবৈধভাবে বালু উত্তোলন ও ক্রয়-বিক্রয় করে আসছিল। এতে পরিবেশের ব্যাপক ক্ষতি হয়। ফসলের জমির ব্যাপক ক্ষতি হচ্ছিল।এলাকাবাসির অভিযোগের ভিত্তিতে বালু উত্তোলনকারী ২টি ড্রেজার মেশিন বিকল করে দেওয়া হয়েছে ও পাচ শত মিটার পাইপ ভেঙে দেওয়া হয়েছে। অভিযানের বিষয়টি জানতে পেরে অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জনস্বার্থে এ অভিযান চলমান থাকবে বলে জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com