বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের ঠাকুরগাঁওয়ে মাদকদ্রব্য সহ গ্রেফতার ৫ যুক্তরাষ্ট্রের ব্রিজ দুর্ঘটনার মধ্যে যে ৭টি সবচেয়ে আলোচিত লেবাননে ইসরাইলি বিমান আক্রমণের জবাবে ইসরাইলে হেজবুল্লাহর রকেট হামলা আসক ফাউন্ডেশন চট্টগ্রাম জেলা কমিটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন কাউখালীতে সার্বজনীন পেনশন বিষয় উপজেলা পর্যায়ে কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত কাউখালীতে স্বাধীনতা কাপ টি-টোয়েন্টি টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত কাউখালীতে এসএসিপি প্রকল্পের আওতায় বারি চিনা বাদাম ৯ এর মাঠ দিবস অনুষ্ঠিত রমজান উপলক্ষে পিরোজপুরে নিন্ম আয়ের মানুষের মাঝে সল্পমূল্যে দুধ, ডিম ও মাংস বিক্রয় কার্যক্রম শুরু

বিএনপি দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করছে, তেমনি বিদেশেও দেশের ভাবমূর্তি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে : সেতুমন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১, ৭.০০ পিএম
  • ১২৬ বার পড়া হয়েছে

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি একদিকে যেমন দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করছে, তেমনি বিদেশেও দেশের ভাবমূর্তি বিনষ্ট করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।
আজ রোববার সকালে তাঁর বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগদানের জন্য নিউইয়র্কে প্যেছার প্রাক্কালে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদের তীব্র নিন্দা জানান।
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘করোনার মহামারীর কারণে গত ১৯ মাস প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশ সফর করেননি, কিন্তু জাতিসংঘের সাধারণ অধিবেশনে জাতীয় স্বার্থ বিবেচনা করে তিনি যোগদানের সিদ্ধান্ত নিয়েছেন।
ওবায়দুল কাদের বলেন, ‘অধিবেশনে বিভিন্ন দেশের নেতাদের সাথে পারস্পরিক স্বার্থ সংশ্লিষ্ট আলাপ আলোচনার সুযোগ রয়েছে।  সেকারণেই প্রধানমন্ত্রী ভার্চুয়ালি যুক্ত না হয়ে সরাসরি যোগ দিচ্ছেন।
তিনি বলেন, ‘জাতিসংঘ সভার গুরুত্ব অনুধাবন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  চলমান বিশ্ব পরিস্থিতিতে করোনা, জলবায়ু পরিবর্তন, রোহিঙ্গা সংকটসহ বিভিন্ন বিষয়ে জাতিসংঘের বৃহৎ ফোরামে বাংলাদেশের জনগণের পক্ষে কথা বলার সুযোগ হাতছাড়া করতে চাননি।
ওবায়দুল কাদের দুঃখ প্রকাশ করে বলেন, আমরা বিস্ময়ের সাথে লক্ষ্য করছি – বিএনপি প্রধানমন্ত্রীর এই গুরুত্বপূর্ণ সফরকে  কেন্দ্র করে নিউইয়র্কে শেখ হাসিনা পৌঁছার আগেই বিক্ষোভ প্রতিবাদ শুরু করছে।
অপরাজনীতির কারণে বিএনপি জনগণের আস্থা হারিয়ে ফেলেছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি এখন ঘরোয়া সিরিজ বৈঠক করছে, এই বৈঠক হচ্ছে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করে  ঘোলা পানিতে মাছ শিকার করা।
তিনি বলেন, ক্ষমতায় থাকাকালে নিষ্ঠুরতা আর রাজনৈতিক নিপীড়নের যে নজির স্থাপন করেছে বিএনপি, সে রেকর্ড কেউ ভাঙ্গতে পারবে না। শেখ হাসিনা সরকার গায়বি মামলায় বিশ্বাসী নয়। কেউ অপরাধ করলে তাকে অপরাধী হিসেবেই দেখে।
বিএনপিকে উদ্দেশ্য করে  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের চলমান স্থিতিশীলতা বিনষ্টের যতই চেষ্টা করুক, কখনোই সফল হবে না।
তিনি বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠার পথে বিএনপি আবারও বিঘœ সৃষ্টি করতে নতুন নতুন  কৌশলে ষড়যন্ত্র শুরু করেছে। জনগণ জেগে ওঠার আগেই হঠকারী রাজনীতির জন্য বিএনপির কর্মী সমর্থকরা সুযোগসন্ধানী ও মতলববাজ বিএনপির নেতাদের বিরুদ্ধে জেগে উঠেছে।
ওবায়দুল কাদের বলেন, জনগণকে ধোঁকা  দেওয়া অনেক আগেই স্পষ্ট হয়েছে , আর এখন স্পষ্ট হতে চলছে নিজ দলের কর্মীসমর্থকদের ধোকা দেওয়ার চাতুর্য।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com