রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ার কুমারখালীতে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত পদ্মা সেতু উদ্বোধনের পর থেকে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আগামী ১১ মে এর মধ্যে প্রকাশ করা হবে আর্থিকভাবে অস্বচ্ছল যে কোনো নাগরিক আইনগত সহায়তা পাবেন, এটাই স্বাভাবিক : মন্ত্রী আনিসুল হক বিদ্যালয়ে শুরু হয়েছে শ্রেণি কক্ষে পাঠদান ঠাকুরগাঁওয়ে ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া অক্টোবরে পরীক্ষামূলক চালু হচ্ছে রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র আগামী ৯ মে শুরু হচ্ছে চলতি মৌসুমের হজ ফ্লাইট কমলো স্বর্ণের দাম উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপির আরও ৩ নেতাকে বহিষ্কার

প্রকাশিত হলো “মনের মাঝে প্রেমের নদী”

  • আপডেট সময় বুধবার, ১৮ আগস্ট, ২০২১, ৭.৫৪ পিএম
  • ১২৬ বার পড়া হয়েছে

বিনোদন রিপোর্ট,আল সামাদ রুবেলঃ গীতিকার রুহুল আমিনের কথায় কন্ঠশিল্পী জুথি আঁখির কন্ঠে প্রকাশিত হলো চমৎকার মৌলিক গান।গানটির শিরোনাম “মনের মাঝে প্রেমের নদী”।

গানটির সুর ও সঙ্গীত পরিচালনায় ছিলেন সময়ের ব্যস্ততম ও জনপ্রিয় কন্ঠশিল্পী এবং কম্পোজার শামীম আশিক। সোমবার আর এস এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে গানটি স্টুডিও ভার্সন আকারে প্রকাশিত হয়েছে।

জানতে চাইলে শামীম আশিক বলেন, গানটি সব মিলিয়ে দারুণ হয়েছে, বিশেষ করে গীতিকার রুহুল আমিন ভাই গানটি খুব ভালো লিখেছেন। জুথির কন্ঠে গানটি বেশ হয়েছে।আশা করছি গানটি সবার প্রশংসা কুড়াবে।

প্রসঙ্গে গীতিকার রুহুল আমিন বলেন,গানটি আমার লেখা গানগুলোর মধ্যে আমার খুব পছন্দের। শামীম আশিক ভাই গানটির অসাধারণ মিউজিক করেছেন,কন্ঠশিল্পী জুথি আঁখি তার দরদী গলায় গানটি চমৎকার গেয়েছেন,সবার দোয়া ও ভালোবাসা কামনা করছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com