বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
বুয়েটের তৈরি ‘অক্সিজেট’’ উৎপাদনের অনুমোদন পেল বুয়েট ফাইজার ও অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার ৩টি ডোজে করোনা মোকাবেলায় আরও বেশি কার্যকর বঙ্গোপসাগরে ইঞ্জিন বিকল হয়ে ভাসতে থাকা ১৪ জেলেকে জীবিত উদ্ধার অস্ট্রেলিয়ার সিডনিতে লকডাউন বাড়ল আরও ১ মাস ভারতে ঘুমন্ত অবস্থায় ট্রাকের ধাক্কায় মারা গেলো ১৮ জন অভিবাসী শ্রমিক আগামী রোববার ও বুধবার ব্যাংক বন্ধ থাকবে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ২৪ নির্মাণাধীন ভবন ও বাসাবাড়িকে ৩ লাখ ৩১ হাজার ৩০০ টাকা জরিমানা বিএনপি’র আমলেই শিক্ষাঙ্গনে সন্ত্রাস-নৈরাজ্য ছিল :ড. হাছান মাহমুদ শিক্ষা প্রতিষ্ঠানে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমা প্রদর্শনের নির্দেশ বিজ্ঞাপনে তাসনুভা শিশির

ঈদের চারটি নাটকে শখ বিনোদন

  • আপডেট টাইম : রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৭.১২ পিএম
  • ৪১ বার পঠিত

প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ এই সময়ে শিশু মডেল অভিনেত্রী সাদিকা মালিহা শখ। ঈদকে সামনে রেখে চারটি নাটকে অভিনয় করেছে। তবে নাটকের কাজে ব্যস্ত সময় পার করছে শিশু শিল্পী শখ। নাটক গুলো হলো ঈদে নাগরিক টিভিতে “প্যাচিং ম্যাচিং”, নাটকটি রচনা করেছেন বাহবুব হাসান জ্যােতি।আর নাটকটি পরিচালনা করেছে আশরাফী মিঠু।

নাটকটি ঈদেন দিন থেকে ৭তম দিন পর্যন্ত রাত ১০:৪৫ মিনিটে প্রচার হবে। “তুরুলতা এখনও বৃষ্টিতে ভিজচ্ছে” নাটকটি পরিচালনা আফজাল কবির।Gtv টিভিতে প্রচার হবে ঈদে। এ ছাড়া আরেকটি নাটকে অভিনয় করেছে “জল্লাদ” এটি পরিচলনা করেছে আবু হায়াত মাহমুদ ভুইঁয়া। ঈদে প্রচার হবে। এবং দীপ্তটিভিতে “প্লাটফর্ম” নামে নাটকে কাজ করেছে।

তা ছাড়া শখ বেশ কিছু ধারাবাহিক নাটকে ও কাজ করছেন। ধারাবাহিক নাটক ‘স্মৃতির আলপনা আঁকি’ নাটকে অভিনয় করলেন সাদিকা মালিহা শখ। নাটকটি গল্প ও উপন্যাস ডঃ মাফুজুর রহমান। চিত্র নাট্য ও পরিচালক মুরাদ পারভেজ , পর্ব পরিচালক- রিনটু পারভেজ , প্রধান সহকারী -ধ্রুব আহম্মেদ ও সহকারী পরিচালক – আবির হায়দার খান, সুমাইয়া লতা।

নাটকটি নিয়ে খুব আশাবাদী সাদিকা মালিহা শখের। তিনি বলেন , ‘ধারাবাহিক এই নাটকটিতে আমি পুতুল নামে চরিত্রটি করছি। এখানে দুই বাসায় আমার মায়ের কাজের সুবাদে আমার যাতায়াত। কিন্তু কাহিনিটা মটেও গতানুগতিক নয়। নাটকে বা সিনেমায় গৃহপরিচারিকায় যিনি বা যারা থাকেন তাকে খুব ভালো চোখে দেখা হয়না। বা তেমন গুরুত্ব ও দেওয়া হয়না।

কিন্তু এখানে দুবাসার সবাই আমাকে খুব ভালোবাসে,আদর কারে এবং বাড়ির মেয়ের মতনি দেখে। ছোট্ট করে বলতে গেলে নাটকটি পারিবারিক গল্প। এখানে হাসি,কাননা,শ্রদ্ধা বোধ,স্নেহ মমতা পারিবারি বন্ধন এবং ততকালীন (১৯৮০) প্রক্ষাপটটা বোঝানো হচ্ছে। এ নাটকে অভিনয় করতে ভিষন ভালো লাগছে। সেটে সবাই পুতুল বলেডাকে। এখানে নিলয়( আরমান চরিত্র) আমার মামা ভিষন ভালো মানুষ।

শর্মিলি দাদুঝুনা আংকেল, চুমকি ম্যাম সবাই ভিষন ফ্নেডলি। মনেই হয়না সুটিং সেট ডিরেক্টর ( মুরাদ পারভেজ) সহ সবাই ভিষন আনন্দের সাথে কাজ করে। আর একটা কথা না বললেই নয়। আপনারা দোয়া করবেন আমার জন্য। দোয়া করবেন “স্মৃতির আলপনা আঁকি ” নাটকটার জন্য। নাটকটা যেন সফল ভাবে দির্ঘ্য পথ পাড়ি দিতে পারে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com