শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

ধারাবাহিক নাটক ‘স্মৃতির আলপনা আঁকিতে’ শখ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১০.১৩ এএম
  • ২৫৮ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ ধারাবাহিক নাটক ‘স্মৃতির আলপনা আঁকি’ নাটকে অভিনয় করলেন সাদিকা মালিহা শখ। নাটকটি গল্প ও উপন্যাস ডঃ মাফুজুর রহমান। চিত্র নাট্য ও পরিচালক মুরাদ পারভেজ , পর্ব পরিচালক- রিনটু পারভেজ , প্রধান সহকারী -ধ্রুব আহম্মেদ ও সহকারী পরিচালক – আবির হায়দার খান, সুমাইয়া লতা।

নাটকটি নিয়ে খুব আশাবাদী সাদিকা মালিহা শখের। তিনি বলেন , ‘ধারাবাহিক এই নাটকটিতে আমি পুতুল নামে চরিত্রটি করছি। এখানে দুই বাসায় আমার মায়ের কাজের সুবাদে আমার যাতায়াত। কিন্তু কাহিনিটা মটেও গতানুগতিক নয়। নাটকে বা সিনেমায় গৃহপরিচারিকায় যিনি বা যারা থাকেন তাকে খুব ভালো চোখে দেখা হয়না। বা তেমন গুরুত্ব ও দেওয়া হয়না। কিন্তু এখানে দুবাসার সবাই আমাকে খুব ভালোবাসে,আদর কারে এবং বাড়ির মেয়ের মতনি দেখে।

ছোট্ট করে বলতে গেলে নাটকটি পারিবারিক গল্প। এখানে হাসি,কাননা,শ্রদ্ধা বোধ,স্নেহ মমতা পারিবারি বন্ধন এবং ততকালীন (১৯৮০) প্রক্ষাপটটা বোঝানো হচ্ছে। এ নাটকে অভিনয় করতে ভিষন ভালো লাগছে। সেটে সবাই পুতুল বলেডাকে। এখানে নিলয়( আরমান চরিত্র) আমার মামা ভিষন ভালো মানুষ।

শর্মিলি দাদুঝুনা আংকেল, চুমকি ম্যাম সবাই ভিষন ফ্নেডলি। মনেই হয়না সুটিং সেট ডিরেক্টর ( মুরাদ পারভেজ) সহ সবাই ভিষন আনন্দের সাথে কাজ করে। আর একটা কথা না বললেই নয়। আপনারা দোয়া করবেন আমার জন্য। দোয়া করবেন “স্মৃতির আলপনা আঁকি ” নাটকটার জন্য। নাটকটা যেন সফল ভাবে দির্ঘ্য পথ পাড়ি দিতে পারে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com