শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকারের গৃহীত পদক্ষেপের কারণে ডিমের দাম কমেছে কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন ——সাঈদীর পুত্র শামীম সাঈদী লক্ষ্মীপুরে ক্রীড়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার  বিতরণ  বিকাশের এজেন্ট কে অজ্ঞান করে টাকা ছিনতাই লক্ষ্মীপুরে পৌর বিপনী বিতান ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত  লেফট্যানেন্ট জেনারেল পদে পদোন্নতি পেলেন পিরোজপুরের কৃতি সন্তান মাইনুর রহমান পিরোজপুরে আলোচিত প্রবাসীর স্ত্রীকে হত্যা মামলার আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার সালথায় তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় প্রাণ গেল যুবকের ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫ মার্কিন ঘাঁটি ও যুদ্ধজাহাজ লক্ষ্যবস্তু করার ঘোষণা ইরাকি মিলিশিয়াদের

ভারতের নাগরিকত্ব আইন উপমহাদেশের জন্যই হুমকিস্বরূপ: বিএনপি

  • আপডেট সময় রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯, ৭.১৫ পিএম
  • ১৯৯ বার পড়া হয়েছে

ভারতের নাগরিত্ব আইন নিয়ে বিএনপি তীব্র উদ্বেগ প্রকাশ করেছে। ভারতের ঐ আইন শুধু ভারত নয়, পুরো উপমহাদেশের জন্যই হুমকিস্বরূপ বলে মনে করে দলটি। এ আইন বাংলাদেশে সাম্প্রদায়িকতা সৃষ্টি করবে বলে অভিমত দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এনআরসি বাংলাদেশের স্বার্বভৌমত্বের জন্য হুমকিস্বরূপ।

বাংলাদেশের পার্শ্ববর্তী ভারতের বিভিন্ন রাজ্যে সহিংস বিক্ষোভের কারণে বাংলাদেশ ও ভারতের বিভিন্ন স্থলবন্দরের যাত্রী চলাচল এবং পণ্য পরিবহন স্বাভাবিকের তুলনায় অনেক কমেছে।

কর্তৃপক্ষীয়ভাবে শুক্রবার একদিনের জন্য সিলেটের তামাবিল স্থলবন্দর বন্ধ থাকার পর শনিবার তা আবার খুলে দেয়া হয়েছে। তবে শনিবার বাংলাদেশ থেকে ভারতে গেছেন মাত্র ১৭ জন ফিরে এসেছেন দুই শতাধিক বাংলাদেশী।

বাংলাদেশ-ভারত সীমান্তে নজরদারী ব্যবস্থা জোরদার বলে জানিয়েছেন ঝিনাইদহের বিজিডি কর্মকর্তা মেজর কামরুল হাসান।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com