শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাইয়্যিদাতুনা হযরত খাদিজাতুল কুবরা আলাইহিহাস সালাম উনার বিছাল শরীফ দিবস নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে  শরীরচর্চা  নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা অনুষ্ঠিত বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

ঠাকুরগাঁও জেলার আখানগর বাজার সংলগ্ন বাড়িতে চেতনা নাশক ঔষধ মিশিয়ে অভিনব কায়দায় দুর্ধর্ষ চুরি

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ১০.০২ পিএম
  • ১৪৩ বার পড়া হয়েছে

মো:মনসুর আলী রুহিয়া,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ৭ নং চিলারং ইউনিয়নের আখানগর বাজার সংলগ্ন আমিরুল ইসলামের (মাস্টার) বাড়িতে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

১৩ এপ্রিল (মঙ্গলবার) দিবাগত রাতে চুরির ঘটনা ঘটে। বাড়ির মালিক আমিরুল ইসলাম (মাস্টার) বলেন, গত কাল বিকেল থেকে আমাদের কেন যেন বেশি ঘুম ঘুম লাগে আমরা রাতে খাবার খেয়ে একটু তারাতাড়ি ঘুমায়ই। রাতে এতো বেশি ঘুম আসে যাতে চোখ খুলতে পারি না পরিবারের সকলে। তবে তার ধারণা হচ্ছে টিউবওয়েলে চেতনা নাশক ঔষধ মিশিয়ে দিয়েছে দুষ্কৃতিকারীরা।

তিনি বলেন, রাত আনুমানিক ২ঃ৩০ মিনিটে চুরির ঘটনা ঘটতে পারে। কি কি চুরি হয়েছে জানতে চাইলে তিনি বলেন, আমার শয়ন রুমে থাকা একটি সিন্ধুক ছিল সিন্ধুজটা লেপের উপরে বাইরে নিয়ে যায় এবং সিন্ধুকের তালা ভেঙ্গে ভিতরে থাকা ৬ ভরি স্বর্ন নগদ ৭০ হাজার টাকা এবং প্রয়োজনী কাজ পত্র নিয়ে যায়। স্থানীয় ইউপি সদস্য আশরাফুল হক বলেন, বিষয় টা সকালে শুনে আমিরুল ইসলামের (মাস্টার)বাড়িতে যাই গিয়ে দেখি তাদের ঘরে থাকা সিন্ধুকের স্বর্নলঙ্কার নগদ টাকা এবং প্রয়োজনীয় কাগজ পত্র চুরি হয়েছে।

চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে ৭ নং চিলারং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলী বলেন, চুরির ঘটনা শুনেছি এবং ইউপি সদস্যে তৎক্ষনাৎ ঘটনা স্থলে পাঠিয়েছি। আমিরুল ইসলামের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com