শনিবার, ১৫ মে ২০২১, ০১:০৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ভারতে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসের ৪ হাজার রোগীর মৃত্যু ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শাগুনি শালবনে ঈদের আনন্দে গন জমায়েত করোনাকালে স্বাস্থ্যবিধি না মেনে থানায় প্রীতিভোজ ইসরায়েল থেকে সেনা ও বেসামরিক নাগরিক সরিয়ে নিয়েছে যুক্তরাষ্ট্র ইসরাইলে রকেট হামলা চালিয়েছে লেবানন গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ২৬ জনের মৃত্যু ঈদে যারা গ্রামে গিয়েছেন তারা যখন শহরে ফিরবে সেই ঢল নিয়ন্ত্রণের সুপারিশ করেছে স্বাস্থ্য অধিদপ্তর ঈদে করোনামুক্ত বিশ্বের প্রার্থনা তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ঈদ-উল-ফিতরে আমাদের মাঝে গড়ে উঠুক করোনাসহ সকল সংকট জয়ের সুসংহত বন্ধন:সেতুমন্ত্রী অসহায় ও বিপন্ন মানুষের পাশে দাঁড়ানোর জন্য সর্বোত্তম চেষ্টা চালাতে সকলের প্রতি আহ্বান : রাষ্ট্রপতির

ঠাকুরগাঁও জেলার আখানগর বাজার সংলগ্ন বাড়িতে চেতনা নাশক ঔষধ মিশিয়ে অভিনব কায়দায় দুর্ধর্ষ চুরি

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১, ১০.০২ পিএম
  • ৪০ বার পঠিত

মো:মনসুর আলী রুহিয়া,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ৭ নং চিলারং ইউনিয়নের আখানগর বাজার সংলগ্ন আমিরুল ইসলামের (মাস্টার) বাড়িতে এক দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।

১৩ এপ্রিল (মঙ্গলবার) দিবাগত রাতে চুরির ঘটনা ঘটে। বাড়ির মালিক আমিরুল ইসলাম (মাস্টার) বলেন, গত কাল বিকেল থেকে আমাদের কেন যেন বেশি ঘুম ঘুম লাগে আমরা রাতে খাবার খেয়ে একটু তারাতাড়ি ঘুমায়ই। রাতে এতো বেশি ঘুম আসে যাতে চোখ খুলতে পারি না পরিবারের সকলে। তবে তার ধারণা হচ্ছে টিউবওয়েলে চেতনা নাশক ঔষধ মিশিয়ে দিয়েছে দুষ্কৃতিকারীরা।

তিনি বলেন, রাত আনুমানিক ২ঃ৩০ মিনিটে চুরির ঘটনা ঘটতে পারে। কি কি চুরি হয়েছে জানতে চাইলে তিনি বলেন, আমার শয়ন রুমে থাকা একটি সিন্ধুক ছিল সিন্ধুজটা লেপের উপরে বাইরে নিয়ে যায় এবং সিন্ধুকের তালা ভেঙ্গে ভিতরে থাকা ৬ ভরি স্বর্ন নগদ ৭০ হাজার টাকা এবং প্রয়োজনী কাজ পত্র নিয়ে যায়। স্থানীয় ইউপি সদস্য আশরাফুল হক বলেন, বিষয় টা সকালে শুনে আমিরুল ইসলামের (মাস্টার)বাড়িতে যাই গিয়ে দেখি তাদের ঘরে থাকা সিন্ধুকের স্বর্নলঙ্কার নগদ টাকা এবং প্রয়োজনীয় কাগজ পত্র চুরি হয়েছে।

চুরির ঘটনার সত্যতা নিশ্চিত করে ৭ নং চিলারং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলী বলেন, চুরির ঘটনা শুনেছি এবং ইউপি সদস্যে তৎক্ষনাৎ ঘটনা স্থলে পাঠিয়েছি। আমিরুল ইসলামের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com