শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান পাপমোচনের আশায় ব্রহ্মপুত্র নদে স্নানোৎসব পালিত

শিল্পী মিজানুর রহমানের একক শিল্পকর্মের প্রদর্শনী

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ মার্চ, ২০২১, ৮.৩৬ পিএম
  • ২৩৫ বার পড়া হয়েছে

বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্ব প্রামান্য ঐতিহ্যের অন্তরর্ভুক্ত ও ঐতিহাসিক ৭ই মার্চের ভাষনের উপর ভিওি করে গত ২৮ মার্চ থেকে বাংলাদেশ শিল্পকলা একাডেমীতে জাতীয় চিত্রশালা ৪ নং গ্যালারীতে শিল্পী মিজানুর রহমানের নির্বাচিত শিল্পকর্মের পক্ষকালব্যাপী একক চারুকলা প্রদর্শনীর আয়োজন করা হয়েছে।

গত২৮ মার্চ রবিবার ৫ টায় একাডেমির জাতীয় চিত্রাশা মিলনায়তনে মাননীয় শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও শুভ উদ্বোধন করেন। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা এবং চিত্রশিল্পী অধ্যাপক আবুল বারক আলভী।

শিল্পকলা একাডেমির মহাপরিচালক জনাব লিয়াকত আয়াকত আলী লাকী এবং সভাপতিত্ব করেন চারুকলা বিভাগের পরিচালক সৈয়দা মাহবুবা করিম। ডা.দীপু মনি গণমাধ্যমকে বলেন,” শিল্পী মিজানুর রহমানের চিত্রকর্মের ছবি দেখে আমার বেশ ভালো লেখেছে এবং তার আঁকা ছবি বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনের উপর কাজ করা। আমরা ৭ই মার্চের ছবি, নাটক, গান, কবিতা, ইত্যাদি মাধ্যমে দেখে থাকি।

প্রদর্শনী গত ২৮ থেকে ১১ এপ্রিল পর্যন্ত প্রতিদিন সকাল ১১ টা থেকে সন্ধ্যা ৭টা এবং শুক্রবার বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৭টা সকলের জন্য উন্মুক্ত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com