মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ অপরাহ্ন

নতুন বছরের প্রত্যাশা সংঙ্গীত শিল্পী রাফি

  • আপডেট সময় শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১, ৮.০৮ পিএম
  • ১৭৮ বার পড়া হয়েছে

 বিনোদন প্রতিবেদক,আল সামাদ রুবেলঃ মুছে যাক গ্লানি ঘুচে যাক জরা অগ্নিস্নানে শুচি হোক ধরা।কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের এই বাণী দিয়ে শুরু করতে চাই নতুন বছর। নতুন বছরে সুরের মন্ত্রে উদ্ভাসিত হোক আমাদের এই ধরণী।

2020 সালের বিষ মাখা দিন গুলো দূর করে নতুন বছর শিল্পীদের জন্য হোক নির্মল আনন্দের।সুরের মন্ত্রে উদ্ভাসিত হোক আমাদের এই ধরনী। তাই নতুন বছরে সকলকে সুরময় শুভেচ্ছা জানাই।কর্মহীন হয়ে পড়া শিল্পীরা এবং এর সঙ্গে এই পেশায় জড়িত সকল শিল্পী কলাকুশলী যেন কর্ম মুখর হয়ে ওঠে মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।নতুন বছরে সংগীতশিল্পী রাফি তার কর্ম পরিকল্পনা নিয়ে বলেন,2020 সালে করোনা পরিস্থিতির কারণে কিছু গানের অডিও কমপ্লিট হওয়ার সত্তেও মিউজিক ভিডিও না করার কারণে গানগুলো রিলিজ দিতে পারিনি।৬ টি গানের অডিও সম্পূর্ণ হয়েছে।

এরমধ্যে বিশিষ্ট সঙ্গীত পরিচালক শেখ জসিম ভাইয়ের কথা সুর ও সংগীতে দুইটি গান,গীতিকার মাহবুবুর রহমানের কথায় সাঈদ হাসান ফারুকী চন্দন ভাইয়ের সুর ও সংগীতে তিনটি গান এবং বিশিষ্ট গীতিকার ও সুরকার আশরাফ বাবু ভাইয়ের কথা সুর ও সংগীতে একটি গান।গানগুলো মিউজিক ভিডিও সহ নতুন বছরের বিভিন্ন সময়ে রিলিজ দেওয়ার পরিকল্পনা আছে।

আমি বিশ্বাস করি বিভিন্ন পেশার মানুষের মতো এই পেশার মানুষরাও তাদের বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছে নতুন বছরের জন্য।।সব ঠিক থাকলে সবকিছু স্বাভাবিক হলে সকলে তাদের সর্বোচ্চ এফোর্ড দিয়ে কাজ করবার চেষ্টা করবে।আল্লাহ তাআলা আমাদের কবুল করুন।সকল অশুভ শক্তি থেকে শিল্পীদের কে রক্ষা করবে আল্লাহ।আবারো নতুন বছর হোক সুরময় এই প্রত্যাশা করি।শুভ কামনা সকলের জন্য।Happy New Year 2021.

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com