মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
উপজেলা পরিষদ নির্বাচন প্রভাবিত করতে গোপন বৈঠক করার অভিযোগে ৫ প্রিজাইডিং অফিসার সহ গ্রেপ্তার ৬ বৈধ অস্ত্র বহন ও প্রদর্শনের ওপর ১৪ দিনের নিষেধাজ্ঞা উপজেলা পরিষদ নির্বাচনে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে হামাস গাজায় যুদ্ধবিরতির চুক্তিতে রাজি উচ্ছ্বাস গাজায় উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী জয়পুরহাটে ভ্যানচালক হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড ডলার-রিয়াল প্রতারক চক্রের ৫ জন গ্রেপ্তার বরগুনার গোয়েন্দা পুলিশ ভালুকায় শ্রমিকদের মজুরী কম দেওয়ার প্রতিবাদে ঢাকা- ময়মনসিংহ সড়ক অবরোধ ঝড়োবৃষ্টির সময় কাজ করতে গিয়ে বজ্রপাতে দুই নারীসহ তিন জনের মৃত্যু চাঁদপুরের চরাঞ্চলের উপজেলা পরিষদ নির্বাচনী এলাকায় কোস্টগার্ডের মহড়া

বরগুনায় তালতলীতে আচরণবিধি লঙ্ঘন ও জাল ভোটের অভিযোগে ইউপি সদস্যসহ আটক-৪

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০, ৬.৪৫ পিএম
  • ২৯০ বার পড়া হয়েছে
মোঃইমরান হোসাইন (বরগুনা) তালতলী প্রতিনিধিঃ বরগুনায় তালতলী ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন ও জাল ভোটের অভিযোগে ১ ইউপি সদস্যসহ মোট ৪ জনকে আটক করেছে পুলিশ।
মঙ্গলবার দুপুরে উপজেলার কড়ইবাড়িয়া ইউনিয়নের হেলেঞ্চাবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে পুলিশ ৪ জনকে আটক করে।
নির্বাচনী আচরণবিধি লংঘন করে পরিচয় গোপন রেখে পোলিং এজেন্ট হওয়ায় ২নং ওয়ার্ডের বর্তমান মেম্বার মাইনুদ্দিন এবং পল্লী সঞ্চয় ব্যাংকে কর্মরত হাবিবুর রহমানকে আটক করা হয়। এছাড়া জাল ভোট দেওয়ায় জাকির ও তানজিলা নামের আরো ২ জনকে আটক করেছে পুলিশ।
আজ মঙ্গলবার সকালে কড়ইবাড়িয়া ইউনিয়নে চেয়ারম্যান পদের উপ নির্বাচনে ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। বিরতি ছাড়াই বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com