সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত ময়মনসিংহের ত্রিশালে বোরোধান- চাউল সংগ্রহের উদ্বোধন নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ২ জন গ্রেফতার কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল: পররাষ্ট্রমন্ত্রী ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী  প্রদীপের আনারসের গণজোয়ার ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু

কুমিল্লায় করোনা নিয়ন্ত্রণে এখনও মাঠে সার্কেল (এএসপি)ফজলুল করিম

  • আপডেট সময় মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০, ৭.০৯ পিএম
  • ২১৬ বার পড়া হয়েছে

এ আর আহমেদ হোসাইন কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধি:বৈশ্বিক মহামারী করোনা প্রতিরোধে কুমিল্লার হোমনাবাসীকে করোনা রক্ষায় শুরু থেকে প্রশাসনিক দ্বায়িত্বে অটল থেকে নিজ উদ্যোগসহ এখনো মাঠে সচেতনত মূলক কাজ করে যাচ্ছেন হোমনা’র সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) সার্কেল মোঃ ফজলুল করিম।

তিনি মঙ্গলবার সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত হোমনা পৌর এলাকায় করোনা প্রতিরোধের লক্ষ্যে সর্বস্তরের মানুষকে স্বাস্থ্যবিধি মেনে চলা, রাস্তা- ঘাটে বের হলে মাস্ক পরে বের হওয়াসহ বিভিন্ন সচতনতা সৃষ্টি করে পথচারীদের মাঝে মাস্ক বিতরণসহ মাস্ক ক্রয়করার তাগিদ প্রদান করেন। ওই সময় তার সহকারী হিসেবে হোমনা থানার নীতিবান অফিসার এসআই শামীম আহমেদ ও তার সংগীয় ফোর্স সহযোগিতা করেন।

 

সহকারী পুলিশ সুপার (এএসপি) সার্কেল মোঃ ফজলুল করিম বলেন মানবতার কাজে মানুষকে করোনা থেকে রক্ষায় এ ধরনের সচেতনতামুলক কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়া কেউ সরকারি নিষেধাজ্ঞা অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com