মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৯:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
করোনা আক্রান্তের সংখ্যা ও মৃত্যু নিয়ে দেওয়া তথ্য বিশ্বাস করে না জনগণ : নজরুল ইসলাম বঙ্গবন্ধু হত্যা ষড়যন্ত্রের মূল হোতা খন্দকার মোশতাক আহমেদ কাউন্সিলর ইরফান সেলিমের ব্যক্তিগত সহকারি দিপুর ৩ দিনের রিমান্ড মঞ্জুর দেশের মেয়াদোত্তীর্ণ পৌরসভাগুলোর নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে :ইসি ২৪ ঘন্টায় করোনাভাইরাসে ২০ জন মৃত্যু, সুস্থ ১ হাজার ৫২৩ জন বিশ্বজুড়ে করোনাভাইরাসে মৃতের সংখ্যা ১১ লাখ সাড়ে ৬৪ হাজার ছাড়াল কাঁঠালবাগান বাজারের পাশের গলি খেকে তরুণের লাশ উদ্ধার আঞ্চলিক সাংবাদিকতার বাতিঘর  মালয়েশিয়া করোনাভাইরাসের প্রাদুর্ভাবে জরুরি অবস্থা ঘোষণার প্রস্তাব নাকচ করে দিয়েছেন রাজা কোভিড মহামারির দ্বিতীয় ঢেউয়ে সম্মুখীন হতে যাচ্ছে বিশ্ব

নওগাঁ ৬ আসনে উপ-নির্বাচন দায়িত্ব অবহেলার অভিযোগ উঠলে ছাড় দেয়া হবে না-পুলিশ সুপার নওগাঁ

  • আপডেট টাইম : শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৬.২৬ পিএম
  • ১১ বার পঠিত
সোহেল রানা,নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে একাদশ জাতীয় সংসদ উপ-নির্বাচন উপলক্ষে নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার বিকেলে নওগাঁর রাণীনগর থানা চত্বরে নওগাঁ জেলা পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া (বিপিএম) এই ব্রিফিং করেন।
ব্রিফিংয়ে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বলেন, নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনে উপ-নির্বাচনী এলাকায় এখন পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে। এই আসনে অবাধ,সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা নেয়া হয়েছে। কোথাও কোন বিশৃংখলা দেখা দিলে সাথে সাথে ব্যবস্থা নিবে নিরাপত্তায় নিয়োজিত আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী। এই দায়িত্ব পালন করতে গিয়ে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর কোন সদস্যের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ উঠলে তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না। এই আসনে শান্তিপূর্ণ ভাবেই ভোট গ্রহণ সম্পন্ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
এসময় তিনি আরও বলেন, প্রতিটি সদস্যের শিষ্টাচার, ভদ্রতামূলক আচরণ বজায় রেখে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসারের নির্দেশে দায়িত্ব পালন করতে হবে। সে ক্ষেত্রে তিনি ভোটার, রাজনৈতিক নের্তৃবৃন্দ, প্রার্থী, সমর্থক এবং মিডিয়া কর্মীদের এই উপ-নির্বাচন সম্পন্ন করতে আন্তরিক ভাবে সহযোগীতার আহবান জানান। এই নির্বাচনে চার স্তরে নিরাপত্তা বলয় নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ ১হাজারের মতো পুলিশ সদস্যর পাশাপাশি র‌্যাব, বিজিবি ও আনছার বাহিনীর সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষার কাজে নিয়োজিত থাকবে।
উল্লেখ্য, গত ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা যাওয়ায় আসনটি শুন্য ঘোষনা করে শনিবার (১৭ অক্টোবর) উপ-নির্বাচনের দিন ধার্য করে তফশীল ঘোষনা করে নির্বাচন কমিশন। উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলাল,নৌকা প্রতিক,বিএনপি মনোনীত প্রার্থী রেজাউল ইসলাম রেজু ধানের শীষ প্রতিক এবং ন্যাশনাল পিপলস পার্টি মনোনীত প্রার্থী ইন্তেখাব আলম রুবেল প্রতিদ্বিন্তিতা করছেন।
রাণীনগর থানা চত্বরে অফিসার ইনচার্জ জহুরুল হকের সভাপতিত্বে নিরাপত্তা ব্রিফিং অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্তি পুলিশ সুপার (ক্রাইম) কেএমএ মামুন খান চিশস্তি, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রকিবুল আক্তার প্রমূখ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com