রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু খালেদা জিয়াকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে নেওয়ার প্রস্তুতি শুরু ফেনীতে ছাত্র-জনতা হত্যাকাণ্ডে পৃথক ৮টি হত্যা মামলা দায়ের গণভবনকে জাদুঘরে রূপান্তরের উদ্যোগ নিয়েছে অন্তর্বর্তীকালীন সরকার গণ-আন্দোলনে আহতদের দেখতে নিউরোসায়েন্সেস হাসপাতালে ড. ইউনূস পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা কাউখালীতে শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে হবে— আহসান কবির আহ্বায়ক উপজেলা বিএনপি পিরোজপুরের নেছারাবাদে ২৪৭ কেজি হরিণের মাংস উদ্ধার গ্রেফতার-২ কাউখালীতে কোন চাঁদাবাজ, মাদক কারবারি ও নারী নির্যাতনকারীদের স্থান হবে না– আহসান কবির আহ্বায়ক উপজেলা বিএনপি  তিস্তা নদীর পানিবণ্টন চুক্তির বিষয়ে মতপার্থক্য দূর করতে সরকার ভারতের সঙ্গে আলোচনা করবে: ড. ইউনূস

আওয়ামী লীগ চায় না বিএনপি ভেঙে যাক বিএনপির ভেতরে ভাঙনের জন্য দলটির নেতারাই দায়ী :ওবায়দুল কাদের

  • আপডেট সময় বুধবার, ১ মে, ২০২৪, ১১.৪৯ পিএম
  • ৩৯ বার পড়া হয়েছে

বিএনপির ভেতরে ভাঙনের জন্য দলটির নেতারাই দায়ী বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বলেছেন, আওয়ামী লীগ চায় না বিএনপি ভেঙে যাক।

মহান মে দিবস উপলক্ষে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এক সমাবেশে এ কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ভাঙন হোক আওয়ামী লীগ তা চায় না। কিন্তু তারাই দল ভাঙ্গনের জন্য দায়ী।

বিএনপির দলীয় নেতাদের মধ্যে কারো সাথে কারো মিল নেই এবং একে অপরকে সরকারের চর মনে করে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সম্পর্কেও নানা কথা বলা হয়।

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান রিমোট কন্ট্রোল নেতা। জনগণ তাকে চায় না।

বিএনপির নেতারা সবকিছুতেই আওয়ামী লীগের দোষ খোঁজে উল্লেখ করে কাদের বলেন, বেশি গরম বা বেশি বৃষ্টি হলেও তারা আওয়ামী লীগকে দোষ দেয়। অথচ তাদের নেতারাই দেশের বাইরে পালিয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির হাতে বাংলার কৃষক শ্রমিকের রক্তের দাগ লেগে আছে। তারা আবার ক্ষমতায় এলে দেশে রক্তের স্রোত বইয়ে দেবে।

শ্রমিক দিবসের সমাবেশে যোগ দিতে মহানগর আওয়ামী লীগের বিভিন্ন ইউনিটের নেতা কর্মীরা মিছিল নিয়ে সমবেত হতে থাকে। তপ্ত বিকেলেও নেতাকর্মীতে পরিপূর্ণ হয়ে ওঠে বঙ্গবন্ধু অ্যাভিনিউ।

এ সময় দলীয় কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান ওবায়দুল কাদের। বলেন, নিজেদের মধ্যে দ্বন্দ্বে জড়ালে ক্ষতি হয় দলের।

-একাত্তর

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com