শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সাবেক মুখ্য সচিব আবুল কালাম আজাদ গ্রেপ্তার ভাঙ্গায় নানা আয়োজনে বিশ্ব শিক্ষক দিবস পালিতঃ আলোচনা সভা, শোভাযাত্রা  এবং গুণী শিক্ষক সংবর্ধনা  আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে ঠাকুরগাঁও জেলা আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো ৩ দিন ব্যাপি ইজতেমা পিরোজপুরে বিশ্ব শিক্ষক দিবস পালিত কাউখালীতে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত  হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে- আব্দুল মোনায়েম মুন্না লক্ষ্মীপুর বইয়ের প্রতি আগ্রহ বাড়াতে বিদ্যালয়ে ইউএনও’র নান্দনিক লাইব্রেরি স্থাপন বরগুনায় নানা কর্মসূচীর মধ্যদিয়ে বিশ্ব শিক্ষক দিবস পালিত সফররত মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সঙ্গে প্রধান উপদেষ্টার একান্ত বৈঠক

পিরোজপুরে বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন  র‍্যাব-৮ 

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ অক্টোবর, ২০২৪, ৮.২৫ পিএম
  • ৮ বার পড়া হয়েছে
পিরোজপুর প্রতিনিধি:
পিরোজপুর  জেলার বিভিন্ন পূজা মণ্ডপ পরিদর্শন করেন,বুধবার সকাল ১১ ঘটিকায়,র‍্যাব-৮ (বরিশাল) সিও আরাফাত ইসলাম। এ সময় পিরোজপুর সদরে আখড়া বাড়ি মন্দিরে প্রাঙ্গণে পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে  মতবিনিময় করেন।
এসময় তিনি বলেন, আমরা আশা করি বাংলাদেশের তৃতীয় বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয় দুর্গোৎসব আমরা অত্যন্ত আনন্দপূর্ন ও সুন্দরভাবে সম্পন্ন করতে পারব। অসাম্প্রদায়িক বাংলাদেশের  চেতনায় উজ্জীবিত হয়ে এবার দুর্গা উৎসব সুন্দর ভাবে সম্পন্ন হবে।
পূজা মন্ডপ পরিদর্শন কালে  আরও উপস্থিত ছিলেন র‍্যাব-৮ পিরোজপুর জেলা কমান্ডার মোঃ মাসুদুর রহমান মনির, জেলা পূজা উদযাপন পরিষদ ও জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com