শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকদ্রব্য উদ্ধার গ্রেফতার-৪ ডিরেক্টরস গিল্ড বাংলাদেশ এর ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী কাউখালীতে বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত নাজিরপুরে খালের বর্জ্য অপসারন ও দখলমুক্ত করতে প্রশাসন সাংবাদিক ও সুধীদের সাথে মতবিনিময় যৌতুকের দাবিতে কলেজছাত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ প্রথম ৬ মাসে ব্র্যাক ব্যাংকের ৫,৫০০ কোটি টাকার নিট ডিপোজিট প্রবৃদ্ধি অর্জন প্রেমিকের বিশেষ অঙ্গের ৯০ ভাগ কেটে পালালেন প্রেমিকা, প্রশাসন ভাঙলেন হোটেল কাউখালীতে সেতু ভেঙে চলাচলে চরম ভোগান্তি পিরোজপুরে সার্বজনীন পেনশন স্কিম সম্পর্কে উদ্ভূতকরণ সভা অনুষ্ঠিত নিরাপদ পানি নিশ্চিতে ইপিআরসির সভা

ভোর হতেই লক্ষ্মীপুরে ঝুম বৃষ্টি !

  • আপডেট সময় শনিবার, ২২ জুন, ২০২৪, ২.০২ পিএম
  • ১৮ বার পড়া হয়েছে

অ আ আবীর আকাশ, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ- একদিকে সাপ্তাহিক ছুটি অন্যদিকে ঈদের ছুটির আমেজ। এমন অবস্থায় শনিবার (২২ জুন) সকালে লক্ষ্মীপুরে ঝুম বৃষ্টি। এতে কাজের প্রয়োজনে বের হওয়া জেলাবাসী পড়েছেন ভোগান্তিতে। বিশেষ করে রাতে জেলার বিভিন্ন গন্তব্য থেকে ঢাকামুখি মানুষ বাস টার্মিনাল, মজুচৌধুরী লঞ্চঘাটে আটকা পড়েছেন।

এমতাবস্থায় বৃষ্টির মধ্যে কেউ চলছেন ছাতা মাথায়, কেউবা আবার ভিজে ভিজেই নির্দিষ্ট গন্তব্যে যেতে দেখা যায়।

আবহাওয়ার পূর্বাভাসে আগেই জানানো হয়েছিল, শনিবার দেশের বিভিন্ন এলাকায় হালকা থেকে ভারি বর্ষণ হবে। ভোর থেকেই থেমে থেমে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছিল লক্ষ্মীপুরসহ দেশের বিভিন্ন এলাকায়। এতে বেলা বাড়লেও সূর্যের দেখা পাওয়া যায়নি।

এরমধ্যে সকাল ৮টার আগেই লক্ষ্মীপুরে নামে ঝুম বৃষ্টি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত সকাল থেকেই বৃষ্টি ঝরছিল। এতে বাইরে থাকা মানুষজন পড়েছেন বিপাকে। বিশেষ করে, যারা রাতের বেলা জেলার বিভিন্ন গন্তেব্য থেকে ঢাকামুখি হয়েছেন তারা আটকে পড়েছেন বাস টার্মিনাল,লঞ্চঘাটে।

এছাড়া অফিসগামী বা শ্রমজীবীরা অধিকাংশ মানুষ বের হননি। কারণ ঈদের রেশ এখনও কাটেনি। অধিকাংশ সরকারি অফিস আগামীকাল থেকে পুরোদমে শুরু হবে। যদিও কিছু কিছু বেসরকারি অফিস আজ খোলা থাকায় কর্মজীবীদের কেউ কেউ বিড়ম্বনায় পড়েছেন।

তাদের কাউকে কাউকে ছাতা মাথায় নিয়ে রাস্তায় চলাচল করতে দেখা গেছে। কেউবা আবার ভিজে ভিজেই গন্তেব্যের পথে যাত্রা করেছেন। ঝুম বৃষ্টির কারণে জেলা শহর লক্ষ্মীপুরের রাস্তায় যানবাহনের সংখ্যা অনেকটা কমে গেছে।

বেসরকারি চাকরিজীবী সুমন ঢালি মোটরসাইকেল নিয়ে ভোলার সিরাজদি খানের বাসা থেকে বের হয়েছিলেন ঢাকায় যাওয়ার উদ্দেশে। ফেরী চড়ে লক্ষ্মীপুরের সীমানায় আসার পর তিনি বৃষ্টির দেখা পান। এরপরের পথটুকু আসতে তিনি পুরোপুরি ভিজে গেছেন বলে সাংবাদিক আবীর আকাশকে জানালেন। তার সাথে আরও বহু নারী পুরুষ যাত্রী গাড়ি ভিজে গেছে। সাথে থাকা গাট্টি পেটারাও ভিজে গেছে বলে জানান।

শনিবারের আবহাওয়ার বিজ্ঞপ্তিতে বলা হয়, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায়; রাজশাহী ও ঢাকা বিভাগের অনেক জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

সেই সঙ্গে রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি বা ভারি থেকে অতি ভারি বর্ষণ হতে পারে। তবে শনিবার সারা দেশে দিনের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com