শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বন্দি ইসরাইলি তরুণীকে বিয়ের প্রস্তাব দিয়েছেন হামাসের এক যোদ্ধা রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ১৭ জন গ্রেফতার চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলায় ছেলের হাতে মা খুন মুগদা থানা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে তীব্র তাপ প্রবাহে অতিষ্ঠ মানুষের মধ্যে বিশূদ্ধ পানি ও স্যালাইন বিতরণ সংরক্ষণ ও চলাচল কর্মকর্তা হিসেবে পদায়িত হলেন মুক্তিযোদ্ধার সন্তান ইসরাত আহমেদ (পাপেল ) যুক্তরাজ্যের তেলবাহী জাহাজে ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে ইয়েমেনের সশস্ত্র গোষ্ঠী হুথি আগামীকাল রোববার থেকে খুলছে স্কুল-কলেজ সরকারি খরচায় ১০ লক্ষাধিক মানুষকে আইনি সেবা দিয়েছে লিগ্যাল এইড ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের ঠাকুরগাঁওয়ে ইসতিসকার নামাজে বৃষ্টির জন্য চোখের পানি ফেলে দোয়া

আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১.০৪ এএম
  • ৩২ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃ- মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ২৭ মার্চ বুধবার বিকেলে বাংলাদেশ প্রেস কাউন্সিল মিলনায়তনে রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) এর উদ্যোগে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সেনাপ্রধান ও রাষ্ট্রদূত লেঃ জেনারেল (অবঃ) এম. হারুন-অর-রশিদ বীর প্রতিক। প্রধান আলোচক ছিলেন বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল। বিশেষ অতিথি ছিলেন সামাজিক পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থার চেয়ারম্যান লায়ন এইচ এম ইব্রাহিম ভূঁইয়া, হাজী আব্দুল লতিফ বিশ্ববিদ্যালয় কলেজের দাতা সদস্য এস এম আবু তাহের মিয়াজী, দৈনিক মুক্ত খবরের হেড অব নিউজ মোহসীন আহমেদ স্বপন। স্বাগত বক্তব্য রাখেন আরজেএফ’র কর্মসূচি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক ও অর্থ সচিব মোঃ ফারুকুল ইসলাম। শুভেচ্ছা বক্তব্য রাখেন অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক ও আরজেএফ’র বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ নূর কামাল। পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন আরজেএফ’র সাংগঠনিক সম্পাদক মোঃ শাফিউর রহমান কাজী। হামদ ও নাত পেশ করেন আরজেএফ’র সাধারণ পরিষদ সদস্য মোঃ রবিউল ইসলাম। সভাপতিত্ব করেন আরজেএফ চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম। অনুষ্ঠান পরিচালনা করেন আরজেএফ’র মহাসচিব মোঃ সেকেন্দার আলম শেখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, নতুন প্রজন্মকে মহান মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানতে হবে এবং প্রজন্ম থেকে প্রজন্ম সেই চেতনায় উদ্বুদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় যার যার অভিজ্ঞতা কাজে লাগাতে হবে। অনুষ্ঠান সফল করতে সার্বিক সহযোগিতায় ছিলেন আরজেএফ’র ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ আলম, সাহিত্য ও প্রকাশনা সম্পদাক মোঃ সাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক ফাতেমাতুজ জোহরা প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com