বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:৪৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ ৫ বিভাগে ৪৮ ঘণ্টার তাপপ্রবাহের সতর্কবার্তা জারি বিশ্বকাপ খেলতে যুক্তরাষ্ট্রের উদ্দেশে বাংলাদেশে ক্রিকেট দল জিম্মি জাহাজে দস্যুরা খাবারে তৃপ্তি না পেয়ে দুম্বা নিয়ে আসতো: লক্ষ্মীপুরে ক্যাডেট আইয়ুব রায়পুর উপজেলা নির্বাচন প্রার্থীর অভিযোগে সহকারী রিটার্নিং কর্মকর্তা পরিবর্তন ঈশ্বরগঞ্জে উপজেলা নির্বাচনে সাফায়েত ভুইয়ার মতবিনিময়-মিছিল গৌরীপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভিডিপি সদস্যদের বাছাই সম্পন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বিসিবি বিএনপির আরও ৫ নেতাকে বহিষ্কার উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় গাইবান্ধায় বজ্রপাতে ২ কৃষকের মৃত্যু রাজধানীর সড়কে ব্যাটারি চালিত রিকশা বন্ধের নির্দেশ

নির্দেশনা অমান্য: গৌরীপুরে মোবাইল কোর্টে ৫ জনকে জরিমানা

  • আপডেট সময় রবিবার, ১২ এপ্রিল, ২০২০, ৬.২৫ পিএম
  • ৪৫৭ বার পড়া হয়েছে
ময়মনসিংহ গৌরীপুর :  করোনাভাইরাস সংক্রমণ রোধে ময়মনসিংহের গৌরীপুরে ১১ এপ্রিল শনিবার সন্ধায় মোবাইল কোর্ট গৌরীপুর মধ্য বাজার, বালুয়াপাড়া মোড়, বাস স্টেশন রোড, ও বিভিন্ন মোড়ে সরকারী নির্দেশ অমান্য করে অযথা ঘুরাঘুরির কারণে মোট ০৫ টি মামলায় করা হয়। মামলায় মোট ১,৩০০/- টাকা জরিমানা আদায় করা হয়।
সকলকে সরকারি নির্দেশনা অনুয়ায়ী চলার জন্য সতর্ক করা হয়েছে। মোবাইল কোর্ট পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট সেঁজতি ধর গৌরীপুর। আইন-শৃঙ্খলা দায়িত্ব ছিল গৌরীপুর থানার পুলিশ প্রশাসন এবং সাংবাদিকবুন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com