সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রাজধানীতে রাত ১১টার পর চায়ের দোকান বন্ধ রাখতে নির্দেশ জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ খেলতে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ গরমে অসুস্থ হয়ে ঢাকাসহ ৬ জেলায় গরমে ৮ জনের মৃত্যু  দেশের বাজার স্বর্ণের দাম আরও কমলো চলমান তাপপ্রবাহের কারণে ঢাকাসহ ৫ জেলার সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা তীব্র গরম অব্যাহত,দেশে আরো ৩ দিনের সতর্কতা জারি ইউক্রেনের দক্ষিণে রাশিয়ার ব্যাপক ড্রোন হামলা, পূর্বে মস্কোর স্থল আক্রমণ অব্যাহত কুষ্টিয়ার কুমারখালীতে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত পদ্মা সেতু উদ্বোধনের পর থেকে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা এসএসসি ও সমমানের পরীক্ষার ফল আগামী ১১ মে এর মধ্যে প্রকাশ করা হবে

ঠাকুরগাঁওয়ে ৫জন সাইকেল চোর আটক

  • আপডেট সময় শনিবার, ৭ অক্টোবর, ২০২৩, ১২.০১ এএম
  • ৬২ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার।।ঠাকুরগাঁওয়ে ৫ জন সাইকেল চোর সদস্য আটক করে গত ০৬ অক্টোবর শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.ফিরোজ কবির

জানাযায়,ঠাকুরগাঁও জেলাধীন আল-মামুন নামক এক কৃষকের বাইসাইকেল চুরির ঘটনাকে কেন্দ্র করে পুলিশ অভিযান চালিয়ে ঠাকুরগাঁও সদর উপজেলার বিভিন্ন এলাকা হতে চোরাইকৃত বাইসাইকেলের কারখানার সন্ধান সহ চুরির সাথে জড়িত ৫ যুবককে আটক করেছেন।

আটককৃতরা ৫ সদস্য হলেন,ঠাকুরগাঁও সদর উপজেলার জগন্নাথপুর আদর্শ কলোনী গ্রামের মৃত ইমান আলীর ছেলে রমজান আলী (৩৬), জগনাথপুর বাহাদুরপাড়া খরকুটার মোড় এলাকার ইসাহাকার জামাই মোঃ হারুন (৩৫), একই এলাকার মো.আলমের ছেলে সুমন ইসলাম (২২), ঠাকুরগাঁও পৌর শহরের গোয়ালপাড়া মহল্লার শহিদুল ইসলামের ছেলে জীবন (২০), পৌর শহরের মুসলিম নগর মহল্লার আব্দুর এর ছেলে সাগর।

গত ০৫ই অক্টোবর বৃহস্পতিবার ঠাকুরগাঁও সদর থানা পুলিশের উপ-পরিদর্শক আতাউর রহমানের নেতৃত্বে একটি দল কৃষক আল মামুনের চুরি যাওয়া সাইকেলের সূত্র ধরে মোহাম্মদপুর ইউনিয়নের গিলাবাড়ি গ্রামের ডামুয়া পুকুরপাড় এবং জগন্নাথপুর ইউনিয়নের বাহাদুর পাড়া গ্রামের সুমনের বাড়িতে অভিযান চালিয়ে ১৭টি পুরাতন বাইসাইকেল উদ্ধার করে। যার আনুমানিক মূল্য প্রায় ৬৮ হাজার টাকা।এই চক্রটি দীর্ঘদিন যাবত একে অপরের সহযোগিতায় বাইসাকেল চুরি করে নিজ বাড়িতে রেখে বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে চুরি সহ বিভিন্ন অপরাধে মামলা দায়ের করা হয়েছে। যাহার ঠাকুরগাঁও থানার মামলা নং-১৫, তবে রমজান আলী ও মো: হারুনকে ঘটনা স্থলেই আটক করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে সুমন ইসলাম জীবন ও সাগরকে আটক করা হয়। মামলার এজাহার ভূক্ত আরেক আসামী স্বপন (৩৫) পলাতক রয়েছে। সে জগন্নাথপুর বাহাদুরপাড়া খড়কুটুর মোড় এলাকার সাইফুল ইসলামের ছেলে।

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফিরোজ কবির বলেন,এই চক্রটি দীর্ঘদিন ধরে বাইসাইকেল চুরি করে বিক্রয় করে আসছিল।আটককৃতদের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে দায়ের করা মামলায় আটক দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com