শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত উপজেলা পরিষদ নির্বাচনে ১৫৭টি উপজেলায় সাধারণ ছুটি ২১ মে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে নির্বাচনী এলাকায় ২১ মে ব্যাংক বন্ধ থাকবে গ্রামীণ অর্থনীতি যত বেশি মজবুত হচ্ছে, শিল্প-কলকারখানাও তত বাড়ছে : প্রধানমন্ত্রী রোহিঙ্গা ক্যাম্পের মূর্তিমান আতঙ্ক সন্ত্রাসী গোষ্ঠী আরসা : কমান্ডার আরাফাত ইসলাম

ময়মনসিংহে মাদকমুক্ত সমাজ গড়তে সাইকেল র‌্যালী অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ১২ আগস্ট, ২০২৩, ১২.৩২ পিএম
  • ৫৩ বার পড়া হয়েছে

দিলীপ কুমার দাস ও এন/কে নাহারঃ শোককে শক্তিতে পরিণত করে এবং মাদকমুক্ত সমাজ গড়ার প্রত্যয় নিয়ে ময়মনসিংহে সাইকেল র‌্যালীর আয়োজন করা হয়েছে।

শোকাবহ আগষ্ট মাসে বঙ্গবন্ধুর আত্মত্যাগের প্রতি শ্রদ্ধা জানাতে ও তরুণ যুব সমাজকে মাদকের ভয়াবহ ছোবল থেকে দূরে রাখতে সাইক্লিস্টরা র‌্যালীতে অংশগ্রহণ করেন।

রাউন্ড টেবিল বাংলাদেশ ও ক্লিন আপ বাংলাদেশের যৌথ আয়োজনে এবং দুরন্ত বাইসাইকেল এর সহযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. সাজ্জাদুর রহমান,

পুলিশ সুপার মাছুম আহমেদ ভূঞা,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক মো. খোরশেদ আলম, বাংলাদেশ অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যান সমিতি ময়মনসিংহ ইউনিটের সভাপতি মোঃ শফিউল্লাহ ।

বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সেটি লালনের মাধ্যমে এগিয়ে গেলে দেশের উন্নয়ন সম্ভব হবে বলছেন সাইকেল র‌্যালীতে অংশ নেয়া সাইক্লিস্ট এবং আয়োজকরা।

এই র‌্যালীতে ছেলেদের পাশাপাশি নারী সাইক্লিস্টরাও অংশ নেয়। এর মাধ্যমে সমাজে নারীদের অধিকার প্রতিষ্ঠিত হবে বলছেন নারী সাইক্লিস্টরা।

প্রধান অতিথির বক্তব্যে মেয়র ইকরামুল হক টিটু বলেন, সাইকেল চালানোয় সবাই আগ্রহী হলে নগরীতে কার্বন নি:সরণ এবং যানজট কমবে।

র‌্যালীতে অংশগ্রহণকারীরা স্বাধীন দেশ গঠনে বঙ্গবন্ধুর আত্মত্যাগ স্মরণ করে সোনার বাংলা বাস্তবায়নে অন্যান্য তরুণদের উদ্বুদ্ধ করার পাশাপাশি কিশোরগ্যাং, ইভটিজিং ও মাদক নির্মূলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

তিনি আরো বলেন, ভবিষ্যতে এ ধরনের আয়োজনের মাধ্যমে মাদকমুক্ত সমাজ এবং সবুজ নগরী গঠনে সহায়ক হবে।

র‌্যালীতে বিভিন্ন বয়সের ২৭০ জন সাইক্লিস্ট অংশ নেয়।

র‌্যালীটি ময়মনসিংহ মহানগরীর সার্কিট হাউস মাঠ থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সার্কিট হাউসে এসে শেষ হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com