শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার মুগদা ও গেন্ডারিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত গাজীপুরের শ্রীপুর থেকে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে : ওবায়দুল কাদের দেশ ও জনগণের জন্য কাজ করতে আওয়ামী লীগ নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রী আহ্বান বিশ্ববাজারে জ্বালানি তেলের দাম বেড়েছে উপজেলা পরিষদ নির্বাচনের অংশ নেওয়ার বিএনপিয় ৭৩ নেতা বহিষ্কার

কোলকাতায় ময়ূরপঙ্খী ইন্দো-বাংলা কালচারাল সামিট অনুষ্ঠিত

  • আপডেট সময় বুধবার, ১৭ মে, ২০২৩, ১.৩৫ পিএম
  • ১২৯ বার পড়া হয়েছে

 

আসাদুজ্জামান মাসুদঃ ভারতের কোলকাতায় ময়ূরপঙ্খী ইন্টারন্যাশনাল ও ময়ূরপঙ্খী ফাউন্ডেশনের উদ্যোগে “ইন্দো-বাংলা কালচারাল সামিট ও গ্লোবাল অ্যাচিভার অ্যাওয়ার্ড” অনুষ্ঠিত হয় । বাংলাদেশ-ভারতের ডেলিগেটদের সরাসরি উপস্থিতিতে এই আন্তর্জাতিক সামিটটি অনুষ্ঠিত হয় । সামিটটি পরিচালনা ও সভাপতিত্ব করেন ময়ূরপঙ্খীর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রুহিত সুমন । আয়োজক কমিটি ছিলেন ময়ূরপঙ্খীর ভাইস- চেয়ারম্যান সাথী খান, সেক্রেটারি ইসমত ফারজানা, উপদেষ্টা মোঃ কামরুল ইসলাম, কোলকাতা জোনের প্রেসিডেন্ট চন্দ্রিমা বসু, ভাইস- প্রেসিডেন্ট দেবলিনা মুখার্জী, ইন্টারন্যাশনাল কালচারাল অ্যাম্বাসিডর পায়েল ভার্মা, সদস্য পুতুল ধর, সদস্য ডাঃ সাইলেন ভৌমিক। উপস্থিত ছিলেন সঞ্জীব বসাক, রতন ঝাউয়ার, কৌশিক ঘোষ, সুদিপ্তা ঘোষ, ড. তন্ময় রুদ্র, ক্রিটিকা সিং, অরুপ মুখার্জী, রওনাক আনোয়ার, সুব্রত সরকার, শিখা সিং, সায়ন্তিকা ঠাকুর, সৌরভ বন্দোপাধ্যায়, আচুত চ্যাটার্জী, দেবপম সরকার।

রুহিত সুমন বলেন, প্রথমেই ধন্যবাদ জানাবো এই আন্তর্জাতিক সামিটে যারা স্পন্সর ও পৃষ্ঠপোষকতা করেছেন তাদের । তাদের সহযোগিতা সামিটটিকে সুন্দর ও আকর্ষণীয় করেছে । ধন্যবাদ জানাবো আগত সম্মানিত অতিথি, অ্যাওয়ার্ডী, ডেলিগেট, সাংবাদিকসহ যারা বিভিন্নভাবে এই সামিটের সাথে সম্পৃক্ত ছিলেন । আমি আশা করি আপনাদের ঐকান্তিক সহযোগিতা ভব্যিষতেও অব্যাহত থাকবে ।

বাংলাদেশ-ভারতের জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে সামিটে দুই বাংলার সংস্কৃতি বক্তাগণ আলোচনা করেন । এছাড়া ফ্যাশন শো, নৃত্য ও সংগীত পরিবেশনাটি ছিল খুবই মনোমুগ্ধকর। পরবর্তীতে আরো কয়েকটি দেশে ইন্টারন্যাশনাল সামিটের আয়োজন করা হবে ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com