রবিবার, ১৯ মে ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নারী ক্রীড়াবিদকে ধর্ষণ ২ জন গ্রেফতার কংগ্রেসম্যানদের সই জালকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল: পররাষ্ট্রমন্ত্রী ঈশ্বরগঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী  প্রদীপের আনারসের গণজোয়ার ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত

শেরপুরের নালিতাবাড়ীতে বীরমুক্তিযোদ্ধা মোসারফ হোসেনের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

  • আপডেট সময় শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩, ৫.৩৭ পিএম
  • ৮৪ বার পড়া হয়েছে

দিলীপ কুমার দাস,নিজস্ব প্রতিনিধিঃ শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পৌরশহরের ছিটপাড়া মহল্লার বাসিন্দা বীরমুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোশারফ হোসেন আর নেই।

তিনি বৃহস্পতিবার রাত সাড়ে আটটার সময় অসুস্থ্যতাজনিত কারনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (২০ জানুয়ারী) বিকেলে পৌরশহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার শাহী মসজিদ মাঠে রাষ্ট্রীয় মর্যাদায় তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।

এতে রাষ্ট্রের প্রতিনিধি হিসেবে গার্ড অব অনার প্রদান করেন নালিতাবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খৃষ্টফার হিমেল রিছিল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, পৌর মেয়র আবুবকর সিদ্দিক, থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ, বীর মুক্তিযোদ্ধা আক্তারুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান তালুকদার, পুত্র রুবাইত ইসলাম সুমনসহ এলাকার সর্বস্তরের জনগণ।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ১ পুত্র ও ২ মেয়ে সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের উপনেতা অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী এমপি। বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ থেকে তিনবার গুলি ফুটিয়ে গার্ড অব প্রদান করে সেনাবাহিনীর সদস্যরা লাশ বহন করে কবরস্থানে নিয়ে যান। পরে পৌরশহরের তারাগঞ্জ দক্ষিণ বাজার শাহী মসজিদ কবরস্থানে তাকে দাফন করা হয়।

মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন উপজেলার যোগানীয়া ইউনিয়নের পশ্চিম কাপাশিয়া গ্রামের মাষ্টার বাড়ির মরহুম আমীর হোসেন মেম্বারের তৃতীয় পুত্র ছিলেন। তার চাচা আব্দুল খালেক মাষ্টারও পাক বাহিনীর হাতে শহীদ হয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com