রবিবার, ১৯ মে ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকা মেডিকেল দুর্ভোগের নাম সার্জারী ওয়ার্ড আনন্দ গুপ্তার হুইল চেয়ার পেয়ে আনন্দে আত্মহারা বৃদ্ধের পরিবার! সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি পেলেন মুহাম্মদ জাফর আরিফ চৌধুরী ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে আবারও আগুন! ডেঙ্গুতে আক্রান্ত হয়ে দেশে ১ জনের মৃত্যু র‍্যাব ওপর আরোপিত নিষেধাজ্ঞা প্রত্যাহার করা হচ্ছে না : যুক্তরাষ্ট্র সবুজবাগের মায়াকানন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে ৩ শ্রমিক নিহত আগামী ২৪ মে নিউ ইয়র্ক আন্তর্জাতিক বাংলা বইমেলা শুরু শেখ হাসিনা’র প্রত্যাবর্তন মুক্তিযুদ্ধের হারিয়ে যাওয়া মূল্যবোধের প্রত্যাবর্তন : সেতুমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যাত্রীবাহী বাস খাদে পড়ে ঘটনাস্থলে ৫যাত্রী নিহত

শরীয়তপুরে প্রশাসনের সহায়তায় ১০৫ দৃষ্টি প্রতিবন্ধী শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩, ৮.৫৭ এএম
  • ৮২ বার পড়া হয়েছে

 

রাহাত রওশন
শরীয়তপুর জেলা প্রতিনিধিঃ দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দারিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। ঠিক এ সময় হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধী শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) জ্যোতি বিকাশ চন্দ্র ।

জেলা প্রশাসক মো: পারভেজ হাসান এর কাছে ১০৫ দৃষ্টি প্রতিবন্ধী শীতবস্ত্র এর জন্য আবেদন করলে তিনি সদর উপজেলার ইউএনওকে নির্দেশ দেন।

সোমবার (১৬ জানুয়ারি) শরীয়তপুর সদর উপজেলায় বিনোদপুর ইউনিয়নে জাতীয় অন্ধ কল্যান সমিতির ১০৫ জন দৃষ্টি প্রতিবন্ধী মানুষের হাতে শীতবস্ত্র (কম্বল) পৌছে দিয়েছে উপজেলা প্রশাসন শরীয়তপুর সদর।

এ বিষয়ে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার, জ্যোতি বিকাশ চন্দ্র এর কাছে জানতে চাইলে তিনি দৈনিক সংবাদ সারাক্ষণকে বলেন আমরা ১০৫ জন কে শীতবস্ত্র কম্বল দিয়েছি। সরকারের যে সব সুযোগ-সুবিধা আছে তা থেকে যেন দৃষ্টি প্রতিবন্ধীরা বঞ্চিত না হয় সে ব্যবস্থাও তিনি গ্রহণ করবেন বলে জানান তিনি আরো বলেন
দৃষ্টি প্রতিবন্ধীরা কম্বল পাওয়া পরে খুশিতে উপজেলা প্রশাসন ও শরীয়তপুর জেলা প্রশাসক কে ধন্যবাদ জানিয়েছেন, আমাদের শীতবস্ত্র বিতরণের এ ধারা অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com