শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সাইয়্যিদাতুনা হযরত খাদিজাতুল কুবরা আলাইহিহাস সালাম উনার বিছাল শরীফ দিবস নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে  শরীরচর্চা  নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা অনুষ্ঠিত বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

গ্রাহক ১৫টির অতিরিক্ত সিম ডি-রেজিস্ট্রেশনের অনুরোধ বিটিআরসির

  • আপডেট সময় মঙ্গলবার, ১ নভেম্বর, ২০২২, ১২.৪২ এএম
  • ১৫৩ বার পড়া হয়েছে

একজন গ্রাহক তার সকল জাতীয় পরিচিতিপত্রের বিপরীতে (জাতীয় পরিচয়পত্র, ড্রাইভিং লাইসেন্স, জন্মনিবন্ধন সনদ বা পাসপোর্ট) সব অপারেটর মিলিয়ে সর্বোচ্চ ১৫টি সিম নিবন্ধন করতে পারবেন।

এর অধিক সিম থাকলে দ্বৈবচয়ন পদ্ধতিতে গ্রাহকের সিম বাতিল করা হবে। তাই, গ্রাহকদের আগামী ১৫ নভেম্বরের মধ্যে ১৫টির অতিরিক্ত সিম ডি-রেজিস্ট্রেশন অনুরোধ জানিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

রোববার (৩০ অক্টোবর) সকালে বিটিআরসির ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সর্ব সাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী একজন গ্রাহক তার সকল জাতীয় পরিচিতিপত্রের বিপরীতে সর্বোচ্চ মোট ১৫টি সিম (সকল অপারেটর মিলিয়ে) নিবন্ধন করতে পারবেন।

বর্তমানে যেসব গ্রাহকের নিবন্ধিত সিমের সিম সংখ্যা ডি-রেজিস্ট্রেশন (অনিবন্ধন) সম্পন্ন করুন। (ডিএমপি নিঃ)

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com