শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:০০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শরীয়তপুর সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থীদের ভিতর জনপ্রিয়তার শীর্ষে আছেন কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২, ৮.০৪ পিএম
  • ৭৬ বার পড়া হয়েছে

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির রাজনীতি বিদ্যুৎবিহীন খাম্বার মতো আশাহীন ও অন্তসারশূন্য ।
তিনি আজ সচিবালয়ে তার দপ্তরে সাংবাদিকদের ব্রিফিংকালে আরো বলেন, বিদ্যুতের জাতীয় গ্রীডে ট্রিপ করা একটি টেকনিক্যাল বিষয়, যে কোন সময় এমন ঘটতে পারে। ওবায়দুল কাদের বলেন, বিশ্বের বিভিন্ন দেশেও গ্রিড ট্রিপ করে। কিন্তু দেখার বিষয় হচ্ছে কত সময়ের মধ্যে পরিস্থিতি স্বাভাবিক করা যায়।
তিনি বলেন, গ্রিড বিপর্যয়ের পর গত মঙ্গলবার কয়েক ঘন্টার মধ্যে পরিস্থিতি স্বাভাবিক করতে সক্ষম হয় সরকার।
২০০৩ সালে বিএনপির শাসনামলে ন্যাশনাল গ্রিডে বিপর্যয় ঘটলে তা পুনরুদ্ধারে কয়দিন সময় লেগেছিল? আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিএনপি মহাসচিবের কাছে এর জবাব দেয়ার আহবান জানিয়ে বলেন, ঘন্টার পর ঘন্টা, দিনের পর দিন বিএনপির শাসনামলে বিদ্যুৎ ছিল না, সে ইতিহাস কি বিএনপির মনে আছে?
বিদ্যুৎখাতে বিএনপি জাতিকে দীর্ঘমেয়াদী অমানিশার আঁধার উপহার দিয়েছিল, উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তারা দুর্নীতির অভিযোগ করে, সরকারের অন্ধ সমালোচনা করে, অথচ বিদ্যুৎ খাতে বিভিন্ন প্রকল্পে দাতা সংস্থার অর্থায়নে থাকায় সরকারের পাশাপাশি দাতা সংস্থাও এ বিনিয়োগ নিবিড়ভাবে পর্যবেক্ষণে রাখেন। এতে অনিয়ম দুর্নীতির কোন সুযোগ নেই।
যারা অন্তরে যা ভাবেন, তা মুখে প্রকাশ পায় বলে বিএনপি’র মুখে সব সময় অনিয়ম, দুর্নীতির কথা শোভা পায় বলেও উল্লেখ করেন ওবায়দুল কাদের।
তিনি বলেন, বিএনপির কাজ হলো বাঁকা পথে চলা, অসত্য তথ্য ও বিভ্রান্তি ছড়ানো।
সরকার নয়, বিএনপিই দেশের জন্য বড় ধরনের বোঝা হয়ে দাঁড়িয়েছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, একটি দায়িত্বহীন এবং ব্যর্থ বিরোধীদল হিসেবে বিএনপি জাতির ঘাড়ে জগদ্দল পাথরের মতো চেপে আছে।
তিনি বলেন, আওয়ামী লীগ নয়, প্রকৃতপক্ষে বিএনপির হাতে দেশ নিরাপদ নয়, তারাই দেশকে এবং দেশের সম্ভাবনাকে নস্যাৎ করার অপচেষ্টায় লিপ্ত।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবছর শারদীয় দুর্গোৎসব অত্যন্ত শান্তিপূর্ণ ও সৌহার্দপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হওয়ায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, শেখ হাসিনা সরকারের নিবিড় তদারকির কারণে সাম্প্রদায়িক অপশক্তি কোন অঘটন ঘটাতে পারেনি। একারণেই বিএনপির মনের জ্বালা আরো বেড়ে গেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com