মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৯:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জঙ্গি পালিয়ে যাওয়ার ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী মুজিব কোট পরলেই মুজিব সৈনিক হওয়া যায় না : সেতু মন্ত্রী ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ৩ জনের মৃত্যু বিএনপিকে ২৬টি শর্তসাপেক্ষে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি হাজিরা দিতে এসে আসামির মৃত্যু আইনি সহযোগিতা দিতে মানবাধিকারের একটি টিম নিহত আয়াতের বাসায় প্রকাশ পেলো সোহেলের কথায় শিমুল দীপের সঙ্গীতে পুরবীর গান দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত সভাপতি ফিজার এমপি ও সা:সম্পাদক আলতাফুজ্জামান মিতা ময়মনসিংহের ভালুকায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ ৫ সহযোগিতায় শ্রমিকদের অসন্তোষ নিরসন ময়মনসিংহের গৌরীপুরে সর্বপ্রথম সিজারিয়ান অপারেশনের শিশুর জন্ম গ্রহন

বিএনপি’র কর্মসূচিকে কেন্দ্র করে তালতলীতে ১৪৪ ধারা জারির আদেশ।

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২, ৫.০৭ এএম
  • ৫৮ বার পড়া হয়েছে

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ বরগুনার তালতলীতে বিএনপি’র বর্তমান আহবায়ক কমিটি ও আহবায়ক কমিটিতে পদবঞ্চিতদের একই তারিখ ও সময়ে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

আজ সোমবার (২২আগস্ট) বিকাল ৩টা থেকে পরবর্তী ২৪ ঘন্টা তালতলী ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা ও হাইস্কুল রোড বটতলার মোড় এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় উপজেলা নির্বাহী অফিসার জনাব এস.এম সাদিক তানভীর স্বাক্ষরিত এক আদেশে ১৪৪ ধারা জারির বিষয়টি জানানো হয়।

অফিস আদেশে বলা হয়,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বরগুনার তালতলী উপজেলার বর্তমান আহবায়ক কমিটির নেতাকর্মীরা একই সময় তালতলী ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে ও পদবঞ্চিত নেকাকর্মীরা একই সময় হাইস্কুল রোড বটতলার মোড় এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ আয়োজন করা হয়েছে।

অন্যদিকে বড়বগী ২নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ছালেহিয়া ইসলামীয়া আলিম মাদ্রাসার সামনে দলীয় কার্যালয়ে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
তিন গ্রুপের বিভিন্ন কর্মসূচি একই সময় ও একই তারিখে হওয়ায় বিশৃঙ্খলা, মারামারিসহ যে কোনো অপ্রীতিকর ঘটার সম্ভবনা রয়েছে। আইনশৃঙ্খলায় বিঘ্ন ঘটার আশঙ্কা থাকায় তালতলী ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা ও হাইস্কুল রোড বটতলার মোড় এলাকাসহ আশপাশের এলাকায় ফৌজদারি কার্যবিধি আইনে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিউটিভ ম্যাজিট্রেট
জনাব এস.এম সাদিক তানভীর বলেন,বিএনপি’র দুই গ্রুপের বিক্ষোভ সমাবেশ ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও শোক দিবসে আয়োজন করে।এতে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শহরের পরিস্থিতি ঠিক রাখতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।একই সঙ্গে ওই এলাকায় সব রকম সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com