বুধবার, ০৮ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ব্র্যাক ইউনিভার্সিটি ক্যাম্পাসে কালেকশন বুথ চালু করল ব্র্যাক ব্যাংক লক্ষ্মীপুরে সয়াবিন উৎপাদনে লক্ষ্যমাত্রা ছাড়িয়েছে, বিক্রির টার্গেট ৫০০ কোটি টাকা কাউখালীতে বাড়ছে অপমৃত্যুর প্রবণতা উপজেলা পরিষদ নির্বাচন প্রভাবিত করতে গোপন বৈঠক করার অভিযোগে ৫ প্রিজাইডিং অফিসার সহ গ্রেপ্তার ৬ বৈধ অস্ত্র বহন ও প্রদর্শনের ওপর ১৪ দিনের নিষেধাজ্ঞা উপজেলা পরিষদ নির্বাচনে ৪১৮ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে হামাস গাজায় যুদ্ধবিরতির চুক্তিতে রাজি উচ্ছ্বাস গাজায় উন্নয়ন প্রকল্প গ্রহণ করার আগে অর্থনৈতিক সম্ভাবনা বিবেচনা করুন : প্রধানমন্ত্রী জয়পুরহাটে ভ্যানচালক হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড ডলার-রিয়াল প্রতারক চক্রের ৫ জন গ্রেপ্তার বরগুনার গোয়েন্দা পুলিশ

বিএনপি’র কর্মসূচিকে কেন্দ্র করে তালতলীতে ১৪৪ ধারা জারির আদেশ।

  • আপডেট সময় মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২, ৫.০৭ এএম
  • ১২২ বার পড়া হয়েছে

সিনিয়র স্টাফ রিপোর্টারঃ বরগুনার তালতলীতে বিএনপি’র বর্তমান আহবায়ক কমিটি ও আহবায়ক কমিটিতে পদবঞ্চিতদের একই তারিখ ও সময়ে বিক্ষোভ কর্মসূচির আয়োজন করায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

আজ সোমবার (২২আগস্ট) বিকাল ৩টা থেকে পরবর্তী ২৪ ঘন্টা তালতলী ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা ও হাইস্কুল রোড বটতলার মোড় এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়। আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় উপজেলা নির্বাহী অফিসার জনাব এস.এম সাদিক তানভীর স্বাক্ষরিত এক আদেশে ১৪৪ ধারা জারির বিষয়টি জানানো হয়।

অফিস আদেশে বলা হয়,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বরগুনার তালতলী উপজেলার বর্তমান আহবায়ক কমিটির নেতাকর্মীরা একই সময় তালতলী ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা মাঠে ও পদবঞ্চিত নেকাকর্মীরা একই সময় হাইস্কুল রোড বটতলার মোড় এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ আয়োজন করা হয়েছে।

অন্যদিকে বড়বগী ২নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ছালেহিয়া ইসলামীয়া আলিম মাদ্রাসার সামনে দলীয় কার্যালয়ে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।
তিন গ্রুপের বিভিন্ন কর্মসূচি একই সময় ও একই তারিখে হওয়ায় বিশৃঙ্খলা, মারামারিসহ যে কোনো অপ্রীতিকর ঘটার সম্ভবনা রয়েছে। আইনশৃঙ্খলায় বিঘ্ন ঘটার আশঙ্কা থাকায় তালতলী ছালেহিয়া ইসলামিয়া আলিম মাদ্রাসা ও হাইস্কুল রোড বটতলার মোড় এলাকাসহ আশপাশের এলাকায় ফৌজদারি কার্যবিধি আইনে ১৪৪ ধারা জারি করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিউটিভ ম্যাজিট্রেট
জনাব এস.এম সাদিক তানভীর বলেন,বিএনপি’র দুই গ্রুপের বিক্ষোভ সমাবেশ ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও শোক দিবসে আয়োজন করে।এতে জনমনে আতঙ্ক ছড়িয়ে পড়ে। শহরের পরিস্থিতি ঠিক রাখতে ১৪৪ ধারা জারি করা হয়েছে।একই সঙ্গে ওই এলাকায় সব রকম সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com