বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের জন্য বাংলাদেশ প্রাথমিক দল ঘোষণা করেছে বিসিবি স্থিতিশীল সরকার থাকায় গত ১৫ বছরে দেশের বিস্ময়কর উন্নয়ন হয়েছে :ওবায়দুল কাদের বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই আমতলীতে ‘হিটস্ট্রোকে’ নারীর মৃত্যু চাটরা স্টুডেন্টস ফোরাম আলোকিত মানুষ গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে বার্ষিক কুইজ বিজয়ী ও উত্তীর্ণদের পুরস্কার বিতরণ দীর্ঘ ১৫ বছর পরে ইউপি নির্বাচন প্রার্থীদের সাথে জেলা প্রশাসনের মতবিনিময় রাজারবাগ শরীফের কামিল শায়েখ হযরত মুজাদ্দিদে আযমের কাছে বাইয়াত ময়মনসিংহে জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত হয়েছেন মোঃ আনোয়ার হোসেন আগামীকাল আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকগণের যৌথ সভা যুদ্ধ ব্যয়ের অর্থ জলবায়ুর প্রভাব মোকাবেলায় ব্যবহার হলে বিশ্ব রক্ষা পেত: প্রধানমন্ত্রী

সাফিনা মৌসীর নতুন গান “প্রেমে পড়েছি”

  • আপডেট সময় সোমবার, ৮ আগস্ট, ২০২২, ৯.০৫ পিএম
  • ১৬৬ বার পড়া হয়েছে

আল সামাদ রুবেল,বিনোদন প্রতিবেদকঃ নির্মিত হলো সাফিনা মৌসীর নতুন একটি গান “প্রেমে পড়েছি ” গানটির কথা ও সুর ঃ এস কে শানু। মিউজিক কম্পোজিশন ঃ এইচ আর লিটন। আসছে এল, এম মিউজিক এর ব্যানারে। ভিডিও নির্মাণ করেছে জীবন চন্দ্র দাস নিজ গ্রামে মিউজিক ভিডিওটি করেছেন ।

সাফিনা মৌসী বলেন, ভুলিনি তোমায় আমার ছয় নাম্বার মৌলিক গান। এটা রিলিজ হয়েছে গত ৩১ জুলাই, তার পর থেকেই মানুষের কাছে এই গানটা নিয়ে অনেক সাড়া পাচ্ছি। এর অাগেও আমার প্রথম মৌলিক গান ছিল “হৃদয়ের অায়না” ওটাতেও বেশ সাড়া ও মানুষের ভালো বাসা পেয়েছি কিন্তু এই গানটা রিলিজের পর থেকেই অনেকে ফোন করছে প্রশংসা করছে। আমার মৌলিক গানের জায়গায় এই গানটা বেশ ভারি একটা জায়গা তৈরি করলো । খুব সুন্দর একটা গান এটার কথা ও সুর করেছে চ্যানেল আই সেরাকন্ঠের খুব জনপ্রিয় গায়ক এস কে শানু এবং মিউজিক কম্পোজিশন করছে এই সময়ের জনপ্রিয় এইচ আর লিটন কম্পোজার, বর্তমানে মৌলিক গান নিয়ে একটু বেশি কাজ করা হচ্ছে, আমি ২০২১ সালের শেষের দিক থেকে মৌলিক গান নিয়ে কাজ শুরু করেছি, ইনশাআল্লাহ এ পর্যন্ত অামার মোট ৬ টা মৌলিক গান রয়েছে। এবং এই মাসেই অাসছে নতুন আরও একটি গান”প্রেমে পড়েছি” আশা করছি সবার গানটা খুব ভালো লাগবে। আমার সপ্ন বহুদুর।সবার ভালোবাসা নিয়ে আমি এগিয়ে যেতে চাই। সামনে বেশ কিছু টিভি চ্যানেলেও প্রোগ্রামো রয়েছে। এবং অনেক গুলো গানের কাজ করা হচ্ছে সেগুলো একটার পর একটা সামনে সব আসবে ইনশাআল্লাহ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com