শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বঙ্গোপসাগরে কার্গোজাহাজ ডুবির ঘটনা ১২ নাবিককে উদ্ধার গোলাবারুদ, অস্ত্র এবং অন্যান্য যুদ্ধের সরবরাহ দ্রুত ইউক্রেনে পাঠানোর উদ্যোগ নিয়েছেযুক্তরাষ্ট্র যেকোনো মূল্যে উপজেলা নির্বাচন সুষ্ঠু করতে হবে: সিইসি বিশ্বের প্রতি সকল আগ্রাসন ও নৃশংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর এবং যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর অনির্দিষ্টকালের জন্য চুয়েট বন্ধ: শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ আগামী ২৮ এপ্রিল টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে ভারত- বাংলাদেশ নারী দল চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে হিট স্ট্রোকে ট্রাফিক পুলিশের পরিদর্শকের মৃত্যু ২৮ এপ্রিল থেকে স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নিয়েছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে ‘ভিত্তিহীন’ তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশের

এহসানের নতুন গান “প্রেমে পড়ার গল্প”

  • আপডেট সময় সোমবার, ৮ আগস্ট, ২০২২, ৮.৫৬ পিএম
  • ১২৬ বার পড়া হয়েছে

আল সামাদ রুবেল,বিনোদন প্রতিবেদকঃ সম্প্রতি দীর্ঘ ৯ মাস পর সংগীত শিল্পী ও নির্মাতা নাহিন এহসান ফিরছেন তাঁর নতুন মৌলিক গান ” প্রেমে পড়ার গল্প ” নিয়ে। এটি শিল্পীর গাওয়া দ্বিতীয় দ্বৈত গান। গান টিতে আরো কন্ঠ দিয়েছেন চট্টগ্রামের জনপ্রিয় শিল্পী এলিন দাস। গানের কথা লিখেছেন নুসরাত মুন এবং সুর করেছেন যথারীতি শিল্পী নিজেই। গানের মিউজিক কম্পোজিশন করেছেন মাহফুজ ইমন। গানের মডেল হিসাবে ছিলেন ইতিমধ্যে সাড়া জাগানো মডেল তামান্না ইমু ও সরওয়ার জিহান। গানের পাশাপাশি ভিডিও নির্মানেও ছিলেন নাহিন এহসান নিজেই ও তার প্রতিষ্ঠান এন এ প্রোডাকশন। মঈন আহসানের প্রযোজনায় ছায়াপথ মাল্টিমিডিয়া র ব্যানারে গান টির প্রসঙ্গে শিল্পী র সাথে কথা হলে তিনি জানান ” আমি আসলে গানের মানুষ। গান নিয়ে থাকতেই পছন্দ করি। কিন্তু পেশাগত ভাবে ভিডিও নির্মানের কাজ করতে গিয়ে গান থেকে কিছুটা দূরে থাকতে হয়েছে কিছুদিন। আশা করি এবার ভক্ত দের নিরাশ করবোনা। খুব তারাতাড়ি ব্যাক টু ব্যাক আরো অনেক গান নিয়েই আসবো ইন শা আল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

শিল্পীর গাওয়া লুকোচুরি গান টিও ব্যাপার সাফল্য পায়। এছাড়াও আপকামিং প্রজেক্ট কল্পনার শহর , তুমি আসবে ফিরে , না বলা শব্দগুলো , সাম্পানওয়ালা , এতো করে সহ বেশ কিছু গানের মিউজিক ভিডিওর কাজ ও নির্মানাধিন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com