শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সরকারের গৃহীত পদক্ষেপের কারণে ডিমের দাম কমেছে কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন ——সাঈদীর পুত্র শামীম সাঈদী লক্ষ্মীপুরে ক্রীড়া প্রতিযোগীদের মাঝে পুরস্কার  বিতরণ  বিকাশের এজেন্ট কে অজ্ঞান করে টাকা ছিনতাই লক্ষ্মীপুরে পৌর বিপনী বিতান ব্যবসায়ীদের নির্বাচন অনুষ্ঠিত  লেফট্যানেন্ট জেনারেল পদে পদোন্নতি পেলেন পিরোজপুরের কৃতি সন্তান মাইনুর রহমান পিরোজপুরে আলোচিত প্রবাসীর স্ত্রীকে হত্যা মামলার আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার সালথায় তরুণীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় প্রাণ গেল যুবকের ফরিদপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫ মার্কিন ঘাঁটি ও যুদ্ধজাহাজ লক্ষ্যবস্তু করার ঘোষণা ইরাকি মিলিশিয়াদের

বরগুনায় দুইটি অবৈধ ইটভাটায় ৪০ লক্ষ টাকা জরিমানা 

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২০, ৯.২৪ পিএম
  • ২০৩ বার পড়া হয়েছে
মল্লিক মো.জামাল,বরগুনা প্রতিনিধি :বরগুনার সদর উপজেলার ১নম্বর বদরখালী ইউনিয়নের কুমরাখালী গ্রামে দুইটি অবৈধ ইটভাটায় ৪০লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। বরিশালের পরিবেশ অধিদপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনা করে ৪০ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এ সময় দুই ব্যক্তিকে আটক করা হয়।
 বৃহস্পতিবার (২৭ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বরগুনা সদর উপজেলার কুমড়াখালী এলাকায় অভিযান চালিয়ে এস বি আর ও সনি নামের দুইটি ভাটায় বরিশাল পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র এবং বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের ইঁট পোরানো অনুমতি না থাকায় দুই ভাটাকে মোট ৪০ লক্ষ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
এসময় এস বি আর ব্রিকসের মালিক মিরাজ মাতুব্বর ও সোনি ব্রিকসের মালিক মহারাজকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহায়তা করেন পটুয়াখালী র‍্যাব আট এর সদস্যরা।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল হালিম সাংবাদিকদের বলেন, বরিশাল পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র এবং বরগুনা জেলা প্রশাসক কার্যালয়ের অনুমতি না থাকায় ২০১৩ সালের আইনের দ্বারায়  ইটভাটা মালিকদের প্রত্যেককে ২০ লক্ষ টাকা করে জরিমানা করা হয়।অনাদায়ে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com