শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
শরীয়তপুর সদর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থীদের ভিতর জনপ্রিয়তার শীর্ষে আছেন কামরুজ্জামান উজ্জ্বল আকন্দ কাউখালীতে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন আটক কুকি-চিনের ৫৩ জনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত সয়াবিনের খোলা তেলের দাম কমলেও বেড়েছে বোতলজাত তেলের দাম দেশে স্বর্ণের দাম বাড়লো ২৫ এপ্রিল থেকে রাঙ্গামাটির কাপ্তাই হ্রদে মৎস্য আহরণে নিষেধাজ্ঞা এপ্রিল জুড়েই তাপমাত্রার আধিক্য থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর বিএনপির নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেওয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের এমপি খাদ্য নিরাপত্তার পাশাপাশি আমিষ উৎপাদন বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর লক্ষ্মীপুরে ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে মিজানুর রহমান মিলু ভাঙ্গা খাঁ ইউনিয়নবাসীর সেবক হতে চান

প্রায় ৩ বছর পর মোরেলগঞ্জে উপজেলা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন।

  • আপডেট সময় সোমবার, ৪ জুলাই, ২০২২, ১২.২২ এএম
  • ১১৮ বার পড়া হয়েছে

মোঃ শহিদুল ইসলাম,সিনিয়র স্টাফ রিপোর্টারঃ

প্রায় ৩ বছর পর বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে সাবেক কমিটির সভাপতি ও সংসদ সদস্য এ্যাড. আমিরুল আলম মিলন এবং সাধারণ সম্পাদক পদে সাবেক কমিটির এম এমদাদুল হককে রেখে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এছাড়াও বীর মুক্তিযোদ্ধা ও মুজিব বাহিনী প্রধান মোসলেম উদ্দিনকে প্রধান উপদেষ্টা রেখে ১৫ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষণা করা হয়েছে।রবিবার (৩ জুলাই) রাতে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. ভূঁইয়া হেমায়েত উদ্দিন এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন।জানা যায়, প্রায় ৩ বছর আগে মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে দলটির সভাপতি এ্যাড. আমিরুল আলম মিলনকে সভাপতি এবং এম এমদাদুল হককে সাধারণ সম্পাদক রেখে এ কমিটি ঘোষণা করা হয়।এছাড়া সহ-সভাপতি পদে আছেন- সাবেক সহ-সভাপতি সরোয়ার হোসেন হাওলাদার , বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী খান, শফিকুর রহমান লাল, অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, এইচ এম মাহমুদ হোসেন, রবিন দত্ত, মাস্টার সাইদুর রহমান, ইখতিয়ার হোসেন দিলদার, আব্দুল গাফফার হাওলাদার।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছেন- হারুন অর রশিদ, মোজাম্মেল হক মোজাম, এ্যাড. তাজিনুর রহমান পলাশ ।এছাড়া আইন বিষয়ক সম্পাদক এ্যাড. সিদ্দিকুর রহমান , কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কালাম ফকির, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আফজাল হোসেন মাসুম, দফতর সম্পাদক ইলিয়াস হোসেন দুলাল, ধর্ম বিষয়ক সম্পাদক সোহরাব হোসেন পাহলান, প্রচার ও প্রকাশনা সম্পাদক অমল সাহা নান্টু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান লাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এম কে আজিজ, মহিলা বিষয়ক সম্পাদক রীপা হালদার, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আব্দুল জলিল খান , যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ জাহিদ তালুকদার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আব্দুল ওহাব, শ্রম সম্পাদক বুলু তালুকদার, সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ হালদার লিটু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক সঞ্জিব রায়, সাংগঠনিক সম্পাদক শহীদুজ্জামান সাবু, অশোক সাহা, ওয়াহিদুজ্জামান মনা, কোষাধ্যক্ষ পঙ্কজ ঘোষ সহ ৭১ সদস্য বিশিষ্ট ২০১৯-২০২২ মেয়াদের পূর্ণাঙ্গ এই কমিটি ঘোষণা করা হয় ।এছাড়াও কমিটিতে নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্তি পেয়েছেন জাতীয় পার্টির সাবেক উপজেলা আহবায়ক সোমনাথ দে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com