বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৫:১১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লক্ষ্মীপুরে গরু আছে ক্রেতা নেই! ব্যবসায়ীরা হতাশায়। ময়মনসিংহের তারাকান্দায় স্কুলের সেপ্টিক ট্যাংকে ভিতরে অটোচালকের লাশ। তামাক নিয়ন্ত্রন আইনে বাস্তবায়নে সংশোধন করা জরুরী। প্রেসিডেন্ট বাইডেন ও ট্রাম্পকে আর নির্বাচনে দেখতে চান না মার্কিনিরা। হাসানের নতুন গান প্রকাশিত হয়েছে “মাগো’ পুত্রের সামনে বাবাকে কুপিয়ে হত্যা করা, আসামি ফরিদ ও আসিফ গ্রেফতার। ত্রিশালের হত্যা মামলায় ৩ জনের যাবতজীবন। সন্ত্রাসী চাঁদাবাজি রুট দখলের অপচেষ্টা বন্ধের দাবীতে সীতাকুণ্ড অটো টেম্পু শ্রমিক ইউনিয়নের প্রতিবাদ সভা। নেত্রকোনার মোহনগঞ্জে দু`দিনে পাগলা কুকুরের কামড়ে ২৫ জন আহত। নেত্রকোনার কেন্দুয়ায় মাঠও থাকবে আশ্রয়ন প্রকল্পও হবে-এমপি অসীম কুমার উকিল।

ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদের প্রার্থী আওয়ামী পরিবারের হারুন অর রশিদ

  • আপডেট টাইম : শনিবার, ১১ জুন, ২০২২, ৮.০৬ পিএম
  • ৭৪ বার পঠিত
ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) প্রতিনিধি: ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে দলের কেন্দ্রীয় নেতা-কর্মীদের সাথে প্রার্থীদের দেখা সাক্ষাত-শুরু হয়েছে।  এরই অংশ হিসেবে  বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সু-সন্তান ঈশ্বরগঞ্জ  উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক  সাবেক তুখোর ছাএনেতা এ কে এম  হারুন অর রশিদ  উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন। তার সম্মানিত পিতা ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনীত প্রার্থীর নির্বাচনি প্রচারনার অনুষ্টানে ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজ মঞ্চের সভাপতিত্ব করেন।
তখনকার সময়ে সেই অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে  উপস্হিত ছিলেন জননেএী শেখ হাসিনা। বঙ্গবন্ধুর একান্ত স্নেহভাজন  আবদুল খালেক শাহ্  উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন নিষ্টার সাথে।  ঊনারই সুযোগ্য পুত্র ও সদ্য প্রয়াত আব্দুল হাকিম  ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ছিলেন।এছাড়াও আরেক ভাই আব্দুল জব্বার উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ছিলেন( ১৯৭৫-৮৫)।তও্বসূএ মতে আরো জানাযায় মহান মুক্তিযুদ্ধের সময় শাহাদত বরণ করেন আব্দুর রহিম। তিনি হারুন অর রশিদের সম্মানিত চাচা শহিদ আবদুর রহিম।
মুক্তিযোদ্ধা শহিদ পরিবার সুযোগ্য সন্তান হারুন অর রশিদ। হারুন ইতিপূর্বে আওয়ামী সহযোগী সংগঠনের বিভিন্ন দায়িত্ব পালন করেছেন। ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাবেক যুগ্ন-আহ্বায়ক, ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগ, দলীয় মনোনীত ভিপি হিসেব ঈশ্বরগঞ্জ ডিগ্রী কলেজ ছাএ সংসদে নির্বাচন করেন।বর্তমানে উপজেলা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও স্মৃতি পাঠাগারের সাধারণ সম্পাদক, শরীরচর্চা শিক্ষক সমিতি র্ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার
 সভাপতি  এবং ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামিলীগের যুব  ও ক্রীড়া বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করছেন সতাতার সহিত।নব্বয়ের সৈরাচার বিরোধী আন্দোলন যার নেতৃত্বে গড়ে উঠে সফল হয়েছিল।
দলের দু:সময়ের ত্যাগী , সৎ নিষ্ঠাবান, যার ভিতরে রয়েছে বঙ্গবন্ধুর আদর্শ  ,জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্থ্য ভ্যানগার্ড তৃণমূল নেতা কর্মীদের প্রাণ প্রিয়নেতা এ,কে,এম হারুন-অর-রশীদ হারুন ভাই।দলীয় নেতা কর্মিদের সাথে আলোচনা করলে তাদের বক্তব্য উনার মতো সৎ ও ত্যাগী নেতা সাধারন সম্পাদক পদে মনোনীত  হলে উপজেলা আওয়ামিলীগ সুসংগঠিত হবে এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে  আরো শক্তিশালী করে তুলবে। উনাদের পরিবার কট্টর মুজীববাদি এবং দলের জন্য নিবেদিত প্রাণ বলে পরিচিতি রয়েছে।এ ব্যপারে হারুন অর রশিদ গতকাল প্রতিনিধি কে বলেন আমি সকলের সহযোগীতা ও দোয়া প্রত্যাশী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com