শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সরকার এলপি গ্যাসের নতুন দাম নির্ধারণ করেছে তিউনিসিয়া উপকূলে মারা যাওয়া আট বাাংলাদেশির মরদেহ দেশে পৌঁছেছে সুখের টানে শাকিব খানে তৃতীয় বিয়ে এসো গৌরীপুর গড়ির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন স্বামী-কর্তৃক স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্ত্রীর মামলা আওয়ামী লীগ চায় না বিএনপি ভেঙে যাক বিএনপির ভেতরে ভাঙনের জন্য দলটির নেতারাই দায়ী :ওবায়দুল কাদের তীব্র গরমে হার্ট ভালো রাখবেন কীভাবে সালমান খানের বাড়িতে গুলিকাণ্ডে অভিযুক্তের পুলিশি হেফাজতে আত্মহত্যা কলকাতায় বাবার হাতে খুন হলো ছেলে ময়মনসিংহের জয়নুল আবেদীন পার্কে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা

দেশে গত ২৪ ঘন্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ৭.০১ পিএম
  • ২৯৭ বার পড়া হয়েছে

দেশে গত ২৪ ঘন্টায় করোনায় আরও ৩৪ জন মারা গেছেন। গতকালের চেয়ে আজ ১৫ জন বেশি মারা গেছেন। গতকাল মারা গিয়েছিল ১৯ জন। আজ ৩৪ জনসহ এখন পর্যন্ত করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৮ হাজার ৮৭২ জনে। মৃত্যুর হার ১ দশমিক ৫০ শতাংশ।
আজ স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গত ২৪ ঘন্টায় ৩৪ হাজার ৪৫৮ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছে ৪ হাজার ৭৪৬ জন। আগের ২৪ ঘন্টায় ৩৪ হাজার ৬৮৯ জনের নমুনা পরীক্ষায় নতুন রোগী শনাক্ত হয়েছিল ৪ হাজার ৬৯২ জন। গতকালের চেয়ে করোনা সংক্রমণ বেড়েছে দশমিক ২৪ শতাংশ। গতকাল সংক্রমণের হার ছিল ১৩ দশমিক ৫৩ শতাংশ। আজ তা বেড়ে হয়েছে ১৩ দশমিক ৭৭ শতাংশ।
দেশে এখন পর্যন্ত ১ কোটি ৩০ লাখ ৬৪ হাজার ২৪৫ জনের নমুনা পরীক্ষায় মোট শনাক্ত হয়েছেন ১৯ লাখ ১৯ হাজার ১০২ জন।
স্বাস্থ্য অধিদপ্তর জানায়, ঢাকা জেলায় (মহানগরসহ) গত ২৪ ঘন্টায় ২০ হাজার ৯৩২ জনের নমুনা পরীক্ষায় শনাক্ত হয়েছে ৩ হাজার ১১৬ জন। শনাক্তের হার ১৪ দশমিক ৮৮ শতাংশ। গতকাল এই হার ছিল ১৪ দশমিক ৬৪ শতাংশ। আজ এই জেলায় করোনা আক্রান্ত হয়ে ১৫ জন মারা গেছেন।
আজ ঢাকা বিভাগে ২১ জন, বরিশাল বিভাগে ৪ জন, চট্টগ্রাম, খুলনা, সিলেট ও রংপুর বিভাগে ২ জন করে এবং রাজশাহী বিভাগে ১ জন মারা গেছেন। তবে ময়মনসিংহ বিভাগে আজ করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি।
করোনাভাইরাসে আক্রান্তদের মধ্যে গত ২৪ ঘন্টায় হাসপাতাল এবং বাসায় মিলিয়ে সুস্থ হয়েছেন ১১ হাজার ৪১৭ জন। দেশে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১৭ লাখ ৩ হাজার ৩০৯ জন। সুস্থতার হার ৮৮ দশমিক ৭৬ শতাংশ। গতকাল এই হার ছিল ৮৮ দশমিক ৩৮ শতাংশ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com