শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাইয়্যিদাতুনা হযরত খাদিজাতুল কুবরা আলাইহিহাস সালাম উনার বিছাল শরীফ দিবস নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে  শরীরচর্চা  নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা অনুষ্ঠিত বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

ফুলবাড়ীতে নৌকার ৩ ও সতন্ত্র ৪ জন ইউপি চেয়ারম্যান নির্বাচিত

  • আপডেট সময় সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ৭.০৫ পিএম
  • ১০৫ বার পড়া হয়েছে
 আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ী উপজেলায় গত ২৮ নভেম্বর রোববার অনুষ্ঠিত ইউপি নির্বাচনে ৭টি ইউনিয়নে আওয়ামীলীগের ৩ জন ও সতন্ত্র ৪ জন প্রার্থীকে চেয়ারম্যান পদে বেসরকারী ভাবে নির্বাচিত ঘোষনা করা হয় ।
প্রশাসনের কঠোর নজরদারিতে কোন অপ্রীতিকর পরিস্থিতি ছাড়াই সুষ্ঠভাবে উপজেলার ৭টি ইউনিয়নে ৬৪টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নিরবিচ্ছিন্ন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিতা হয়। নির্বাচনে ৭টি চেয়ারম্যান পদের বিপরিতে ২৬ জন ভোট যুদ্ধে অংশগ্রহন করেন। সর্বশেষ গতরাত সাড়ে ১১টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় থেকে নির্বাচনের চুড়ান্ত ফলাফল প্রকাশ করেন উপজেলা নির্বাচন অফিসার মোঃ ওয়াজেদ আলী ।
ফলাফল ঃ ১নং এলুয়াড়ী ইউনিয়নে মওলানা নবীউল ইসলাম আনারস প্রতীক নিয়ে ৫৭৮৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত। তার নিকটতম প্রতিদন্দি মোঃ আব্দুস সালাম প্রামানিক নৌকা প্রতীকে ভোট পেয়েছেন ৪৯৬০টি।
২নং আলাদিপুর ইউনিয়নে মোঃ নাসমুশ সাখির (বাবলু) চশমা প্রতিক নিয়ে ৫৩২৯ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি শ্রী সুকান্ত সরকার(নৌকা) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৩৩৮৫টি।
৩নং কাজিহাল ইউনিয়নে মানিক রতন নৌকা প্রতীক নিয়ে ৬১৪৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি মোঃ আশরাফুল ইসলাম মোটরসাইকেল প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৫৫৮৩টি।
৪নং বেতদিঘী ইউনিয়নে শাহ মোঃ আব্দুল কুদ্দুস নৌকা প্রতীক নিয়ে ৬৫৪৩ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি মোঃ মেজবাউল ইসলাম ঘোটা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৪৭৩২টি।
৫নং খয়েরবাড়ী ইউনিয়নে মোঃ এনামুল হক নৌকা প্রতীক নিয়ে ২৭২২ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি মোঃ মঞ্জুরুল হক আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ২৩৪৩টি।
৬নং দৌলতপুর ইউনিয়নে মোঃ সাইফুল ইসলাম ঘোড়া প্রতীক নিয়ে ৫৩২০ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি মোঃ আব্দুল আজিজ নৌকা প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৪১৬৬টি।
৭নং শিবনগর ইউনিয়নে মোঃ ছামেদুল ইসলাম মোটর সাইকেল প্রতীক নিয়ে ৫৮৫৫ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদন্দি মোঃ রফিকুল ইসলাম আনারস প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৫২৮২টি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com