শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০১:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
বাংলাদেশ পাকিস্তান সিরিজে টিকা দেয়ার সার্টিফিকেট দেখাতে হবে দর্শকদের বিশ্বের ৩০ দেশে ওমিক্রন শনাক্ত হয়েছে দারুস সালাম এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার নারায়ণগঞ্জ সিটিতে নৌকার মনোনয়ন পেয়েছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী আগামী ১২ ডিসেম্বর পরীক্ষামূলকভাবে মেট্রোরেল চলাচল করবে উত্তরা থেকে আগারগাঁও পর্যন্ত বাংলাদেশ-ভারত সম্পর্ক প্রতিষ্ঠার ৫০তম বার্ষিকী হিসেবে ৬ ডিসেম্বর মৈত্রী দিবস হিসেবে উদযাপন আগামী কাল শনিবার জাতীয় বস্ত্র দিবস দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে আক্রান্ত সংখ্যা বেড়েছে বিএনপি বাসে গাড়িতে মানুষের সম্পত্তিতে আগুন দেয়ার ও অগ্নিসন্ত্রাসের রাজনীতি করে : তথ্যমন্ত্রী ময়মনসিংহের নান্দাইলে ১১টি ইউনিয়নে বইছে ভোটের হাওয়া

ঠাকুরগাঁও ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন সুগার মিলস্ কলোনী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১, ৭.২২ পিএম
  • ৩১ বার পঠিত

মোঃমনসুর আলী, রুহিয়া ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁও সুগারমিলস্ কলোনী জেনারেল ক্লাব আয়োজিত মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকালে ঠাকুরগাঁও সুগারমিলস কলোনী মাঠে এ ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ খেলায় সোহেল রানা ফুটবল একাডেমি(এসআরএফসি) রাণীশংকৈলকে ট্রাইবেকারে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক ঠাকুরগাঁও সুগার মিলস্ কলোনী ফুটবল একাডেমী। উক্ত ফাইনাল খেলা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে জেনারেল ক্লাবের সভাপতি ও ঠাকুরগাঁও সুগার মিলস্ এর ব্যবস্থাপনা পরিচালক মো: সাখাওয়াৎ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান মুহাম্মদ সাদেক কুরাইশী। প্রধান অতিথির বক্তৃতায় মুহা: সাদেক কুরাইশী আয়োজকদের ও খেলোয়ারদের ধন্যবাদ জানিয়ে বলেন, যুব সমাজকে মাদকের ভয়াবহতা থেকে রক্ষা করতে হলে এমন সুন্দর পরিবেশে খেলা আয়োজনের কোন বিকল্প নেই। একটি দর্শকপূর্ণ খেলার মাঠ থেকে মাদকের ভয়বহতার বার্তা খুব সহজে পৌঁছে দেয়া যায়। যে যুবক ক্রীড়াকে ভালোবাসবে সে কখনো মাদকাসক্ত ও জঙ্গী হতে পারেনা।

আমি এখানে আগত অভিভাবক দর্শকদের বিনয়ের সাথে আহবান করবো আপনারা আপনাদের সন্তানদের লেখাপড়ার পাশাপাশি খেলার মাঠে সংযুক্ত করে দেন। এতে তার দেহ মন মেধা সবকিছুই ভালো থাকবে। খেলাধুলার আজকের এ জমকালো আয়োজন প্রমাণ করেছে এখানকার যুবসমাজ মাদকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছে।

তিনি আরও বলেন, যেখানে খেলাধুলা ও সাম্প্রদায়িক সম্প্রীতি অক্ষুন্ন থাকবে সেখানে আমার সহযোগিতা সর্বাত্মক থাকবে। তাই আমাদের দেশটাকে মাদকমুক্ত দেশ গড়তে খেলার মাঠগুলোকে প্রাধান্য দিতে হবে।

মনে রাখবেন আমাদের আওয়ামীলীগ সরকার ক্রীড়ামোদী সরকার। দেশের সব সেক্টর যেমন উন্নয়নের দিকে ধাবিত হচ্ছে, তেমনি ক্রীড়াও পিছিয়ে নেই। আমাদের দেশের ক্রীড়াঙ্গণ দেশকে বিশ^ দরবারের এক অনন্য উচ্চতায় নিয়ে গেছে। এসময় তিনি আরও বলেন, এ আয়োজন একটি বিরাট লক্ষ্যকে প্রাধান্য দিয়ে করা হয়েছে।

একদিকে যেমন মাদকের বিরুদ্ধে সোচ্চার স্বরুপ অন্যদিকে কৃষিকে ও শিল্পকে বাঁচানোর বার্তা দিচ্ছে এ আয়োজন। আপনারা জানেন ঠাকুরগাঁও অঞ্চলের সবচেয়ে ভারী শীল্প প্রতিষ্ঠান ঠাকুরগাঁও চিনিকল। এ শিল্পকে বাঁচাতে পারে কৃষক ভাইয়েরা। তাই আপনারা বেশি বেশি আখ রোপন করেন এবং এ ভারী শিল্পটাকে রক্ষা করেন।

এ সময় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আবু তাহের মো: সামসুজ্জামান। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. মোস্তাক আলম টুলু, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য দেবাশীষ দত্ত সমীর, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ্ মো: অ্যাপোলো, ঠাকুরগাঁও সুগারমিলস্ শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি উজ্জ্বল হোসেন, সাধারণ সম্পাদক এনায়েত উলুব্বী, রহিমানপুর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান হান্নু, জেনারেল ক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল মামুন প্রমুখ। পরে প্রধান অতিথি বিজয়ী ও পরাজিত দলের মাঝে পুরুস্কার তুলে দেন।

উল্লেখ্য যে, “ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল মাদক ছেড়ে খেলতে চল” ও “বেশি বেশি আখ লাগান, ঠাকুরগাঁও চিনিকল বাঁচান” এ স্লোগান দুটিকে সামনে রেখে গত মাঝের ২২ তারিখে রংপুর বিভাগের আটটি দল নিয়ে মুজিব শতবর্ষ ফুটবল টুর্নামেন্টটি উদ্বোধন হয়। এতে দেশী বিদেশী অনেক তারকা খেলোয়ার অংশ গ্রহণ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

themesbazsongbadsara1
© All rights reserved  2019 songbadsarakkhon
Theme Download From ThemesBazar.Com