শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সাইয়্যিদাতুনা হযরত খাদিজাতুল কুবরা আলাইহিহাস সালাম উনার বিছাল শরীফ দিবস নওগাঁয় অসংক্রামক রোগ প্রতিরোধে  শরীরচর্চা  নিশ্চিতে করণীয় বিষয়ে এডভোকেসী সভা অনুষ্ঠিত বিড়ি শিল্পে ট্যাক্স প্রত্যাহারসহ চার দাবিতে রংপুর শ্রমিকদের মানববন্ধন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ জিম্মি জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে: ড. হাছান মাহমুদ মাগুরা জেলায় এ বছর পেঁয়াজের ভালো ফলন হয়েছে লোহিত সাগরে ইয়েমেনের ৪টি ড্রোন ধ্বংস: যুক্তরাষ্ট্র বিএনপির একান্ত কাম্যই হলো যে কোনো উপায়ে ক্ষমতা দখল, জনকল্যাণ নয় : সেতু মন্ত্রী আরজেএফ’র উদ্যোগে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও ইফতার মাহফিল সম্পন্ন বাংলা নববর্ষের অনুষ্ঠান সন্ধ্যা ৬টার মধ্যে শেষ করার নির্দেশনা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের

ময়মনসিংহে সোনালী ব্যাংক ব্যাবসায়িক মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • আপডেট সময় শনিবার, ১৩ নভেম্বর, ২০২১, ৮.০৩ পিএম
  • ১৮৫ বার পড়া হয়েছে
নিজস্ব প্রতিবেদক ময়মনসিংহ: ময়মনসিংহে সোনালী ব্যাংকের এসএমই, কৃষি ও পল্লী ঋণ বিতরণ ও আদায় শীর্ষক ব্যবসায়িক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোনালী ব্যাংকের ট্রেনিং ইনস্টিটিউট প্রশিণ হলে অনুষ্ঠিত হয় ওই সভা। সোনালী ব্যাংক ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের জেনারেল ম্যানেজার’স অফিসের আওতাধীন ছয়টি রিজিওনাল অফিসের প্রধান এবং ময়মনসিংহ অঞ্চলের সকল শাখা ম্যানেজারের অংশগ্রহণ করেন ব্যসায়িক মতবিনিময় সভায়। ময়মনসিংহ বিভাগীয় প্রধান জেনারেল ম্যানেজার মো. আব্দুল মজিদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনলী ব্যাংকের প্রধান কার্যালয়ের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মজিবর রহমান।আঞ্চলিক পর্যায়ের ব্যবসায়িক বিভিন্ন সূচকের ল্যমাত্রা ও এর বিপরীতে অর্জনের তথ্যাদি নিয়ে আলোচনায় অংশগ্রহণ করেন ডেপুটি জেনারেল ম্যানেজার এ. কে. এম. শামছুল ইসলাম, মো. আমিনুর রহমান খান, মো. জাহাঙ্গীর আলম সিদ্দিকী, মো. মাহমুদুল হক, মো. জাহিদ ইকবাল, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার হাসান হাফিজুর রহমান ও রাস মোহন সাহা।

অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন বাংলাদেশ টেলিভিশনের সাবেক বিতার্কিক ও বিভাগীয় প্রধানের একান্ত সচিব মো. আবুল কালাম আজাদ। মতবিনিময় সভার প্রধান অতিথি প্রধান কার্যালয়ের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মজিবর রহমান উপস্থিত সকল রিজিওনাল প্রধান ও শাখা ম্যানেজারদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্যে তার ব্যাংকিং কেরিয়ারের অভিজ্ঞতা তুলে ধরেন এবং সকলকে সততা, আন্তরিকতা ও স্বীয় কর্তব্য কর্মে অধিকতর মনোনিবেশ করার পরামর্শ দেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com