শনিবার, ১১ মে ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিড়ি শিল্পের শুল্ক প্রত্যাহারসহ পাঁচ দাবিতে বগুড়ায় মানববন্ধন ফুলবাড়ীতে পিক-আপ ভ্যানের ধাক্কায় চার্জার ভ্যানের এক যাত্রি নিহত। আহত ৩ পিরোজপুরের ৩ উপজেলায় বিজয়ী হলেন যারা দিনাজপুরে ঘোড়াঘাট, হাকিমপুর ও বিরামপুর উপজেলায় চেয়ারম্যান হলেন যারা দিনাজপুর জেলার বিরামপুর সীমান্তে ২ কেজি সাপের বিষ উদ্ধার : বিজিবি মেট্রোরেল টঙ্গী পর্যন্ত বর্ধিত হচ্ছে আমাদের জাতির মূল চালিকাশক্তি আর পয়লা বৈশাখ উৎসব অসাম্প্রদায়িকতার প্রতীক : ড. হাছান মাহমুদ একনেকের ১০টি প্রকল্প অনুমোদন পেয়েছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বিজয়ী যারা আগামী ৬ জুন ২০২৪-২৫ অর্থবছরের বাজেট প্রস্তাব সংসদে পেশ করা হবে

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে কুখ্যাত মাদক ব্যাবসাী গ্রেফতার-জেল হাজতে প্রেরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১, ৭.১০ পিএম
  • ৪৭৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে পৌরশহরের স্টেশন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। ঠাকুরগাঁও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের জেলা কার্যালয় মোঃ ফরহাদ আকন্দ।গত ৭ ই নভেম্বর রবিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে পীরগঞ্জ উপজেলার পৌর শহরের জগথা স্টেশনপাড়া গ্রামের মোঃ মাসুদ রানার বসতবাড়ি তল্লাসি করে ১২ বোতল ফেন্সিডিল জব্দ করে মাসুদ রানাকে আটক করে মাদকদ্রব নিয়ন্ত্রন অধিদপ্তর ঠাকুরগাঁও পরিদর্শক।পরবর্তীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় ঠাকুরগাঁও এর পরিদর্শক জনাব মোঃ ফরহাদ আকন্দ বাদী হয়ে পীরগঞ্জ থানায় একটি মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে পীরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বিদ্যুৎ কুমার চৌধুরী বিষয়টি নিশ্চিত করে। সোমবার দুপুরে আসামিকে ঠাকুরগাঁও জেলহাজতে প্রেরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

themesbazsongbadsara1
© All rights reserved © 2022 songbadsarakkhon.com
Theme Download From ThemesBazar.Com